Priyanka Chopra-Nick Jonas: সন্তানের ঘর কীভাবে সাজিয়েছেন প্রিয়াঙ্কা, দেখালেন এক ঝলকে

Priyanka Chopra-Nick Jonas-Kid's nursery: সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম হয়েছে নিক-প্রিয়াঙ্কার। কিন্তু ছেলে হয়েছে না মেয়ে হয়েছে, তা নিয়ে এখনও পর্যন্ত মুখ খোলেনি তারকা দম্পতি।

Priyanka Chopra-Nick Jonas: সন্তানের ঘর কীভাবে সাজিয়েছেন প্রিয়াঙ্কা, দেখালেন এক ঝলকে
প্রিয়াঙ্কা চোপড়া ও নিক জোনাসের সন্তানের নার্সারি।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2022 | 12:31 PM

সারোগেসির মাধ্যমে বাবা-মা হয়েছেন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra) ও নিক জোনাস (Nick Jonas)। অভিভাবকত্ব গ্রহণ করেছেন সদ্য। অনেকেই বলছেন কন্যা সন্তান হয়েছে তাঁদের। সন্তান জন্মের খবর প্রকাশ করলেও এ বিষয়ে মুখ খোলেননি প্রিয়াঙ্কা কিংবা নিক। কিন্তু সন্তানের নার্সারির এক ঝলক শেয়ার করেছেন তাঁদের অনুরাগীদের সঙ্গে। সোশ্যাল মিডিয়ায় পোস্ট করেছেন কিছু ছবিও।

ইনস্টাগ্রামে ছবি শেয়ার করে প্রিয়াঙ্কা শেয়ার করেছেন তাঁর কিছু সেলফিও। খাবারের ছবি শেয়ার করেছেন। নিকের কয়েকটি ছবি শেয়ারের পাশাপাশি শেয়ার করেছেন সন্তানের নার্সারির ছবিও। কিছু সফ্ট টয়ের (Soft Toy) সঙ্গে কৃষ্ণ ভগবানের ছবিও শেয়ার করেছেন তিনি। ক্যাপশনে প্রিয়াঙ্কা লিখেছেন ‘ফোটো ডাম্প’। দিয়েছেন কিস ইমোজিও।

২০২২ সালের শুরুতেই অনুরাগীদের দারুণ খবর শুনিয়েছিলেন নিক ও প্রিয়াঙ্কা। সন্তানের জন্মের খবর দিয়েছিলেন প্রায় মধ্যে রাতে। সুখবর শেয়ার করে নিক ও প্রিয়াঙ্কা সে সময় নিজ নিজ সোশ্যাল মিডিয়া হ্যান্ডেলে লিখেছিলেন, “সবাইকে আনন্দের সঙ্গে জানাচ্ছি আমরা সারোগেসির মাধ্যমে সন্তানের জন্ম দিয়েছি। এই সময় প্রাইভেসির উপর আমরা ভীষণ জোর দিয়েছি। পরিবারই এখন আমাদের কাছ সবচেয়ে মূল্যবান। সবাইকে অনেক অনেক ধন্যবাদ।”

কেউ কিছুই টের পায়নি, একেবারে ঘনিষ্ঠ বৃত্ত ছাড়া জানতে পারেননি কেউই। চুপিসারেই দুই থেকে তিন হয়ে গিয়েছিলেন ওঁরা। যাত্রাপথের এখনও বাকি অনেক। খুশির খবরে তারকা দম্পতির ইনস্টা জুড়ে আনন্দের উচ্ছ্বাস লক্ষ্য করা গিয়েছিল। জুটেছিল শুভেচ্ছাবার্তা। একই সঙ্গে যোগ হয়েছিল সন্তানের প্রথম ঝলক দেখার আর্জিও। যদিও আপাতত ব্যক্তিগত এই খুশির মুহূর্ত নিজেদের মধ্যেই ভাগ করে নিতে উৎসাহী ছিলেন নিক-প্রিয়াঙ্কা।

এই তো মাস কয়েক আগের ঘটনা। সোশ্যাল মিডিয়া থেকে বিবাহ সূত্রে পাওয়া জোনাস পদবী মুছে দেন প্রিয়াঙ্কা। সে সময় নিকের সঙ্গে তাঁর বিচ্ছেদের গুজবও রটেছিল। তবে সে সব গুঞ্জনকে নস্যাৎ করে নিক-প্রিয়াঙ্কা অস্ফুটে জানিয়ে দিয়েছিলেন, ভাল আছেন তাঁরা। বেড়েছে সন্তানের দায়িত্ব। আর বিচ্ছেদ? সে তো অলিখ কল্পনা।

আরও পড়ুন: EXCLUSIVE Ambarish Bhattacharya: সুনীল গঙ্গোপাধ্যায়ের বায়োপিকে আমি ‘সুনীল’ হতে চাইব: অভিনেতা অম্বরীশ ভট্টাচার্য

আরও পড়ুন: Exclusive-Sabitri Chattopadhyay at 85: উত্তমদা যখন কোনও দুর্বল মুহূর্তে আমাকে জোর করতেন… আমি চুপ করে থাকতাম…: সাবিত্রী চট্টোপাধ্যায়

আরও পড়ুন: Ushasie Chakraborty: পোশাক নিয়ে খাপ পঞ্চায়েত বাম সংস্কৃতির মধ্যে পড়ে না: বাবার জন্মদিনে খোলা চিঠি উষসীর