Rashmika Mandana Controversy: ‘দক্ষিণ বিমুখ রশ্মিকা!’ নিজের কোন স্বভাব পরিবর্তন করতে চান ‘শ্রীভল্লি’

Social Media Trolling: রশ্মিকা মন্দানা নিজেই স্বীকার করে নিয়েছেন যে তিনি মোটেও এমনভাবে কিছু বলতে চাননি।

Rashmika Mandana Controversy: 'দক্ষিণ বিমুখ রশ্মিকা!' নিজের কোন স্বভাব পরিবর্তন করতে চান 'শ্রীভল্লি'
Follow Us:
| Edited By: | Updated on: Jan 14, 2023 | 11:00 AM

বেশ কিছু মাস ধরে বারে বারে চর্চার কেন্দ্রে জায়গা করে নিয়েছেন দক্ষিণী অভিনেত্রী রশ্মিকা মন্দানা (Rashmika Mandana)। একের পর এক ছবি বর্তমানে তাঁর ঝুলিতে। তবে দক্ষিণী স্টার বলা চলে না আর তাঁকে। কারণ তিনি এখন হলেন প্যান ইন্ডিয়া স্টার। বলিউডেও একাধিক ছবি করছেন তিনি। দক্ষিণী ছবি পুষ্পার (Pushpa) মধ্যে দিয়ে সকলের নজরের কেন্দ্রে জায়গা করে নিয়েছিলেন রশ্মিকা মন্দানা। তারপর থেকেই একের পর এক ছবির প্রস্তাব আসতে থাকা। ইতিমধ্যেই তাঁর বলিউডের প্রথম ছবি মুক্তি পেয়ে গিয়েছে। ছবির নাম ‘গুডবাই’। অমিতাভ বচ্চনের সঙ্গে তাঁর প্রথম ছবি। তবে বক্স অফিসে ছবি সেভাবে কাজ না করলেও পরবর্তী ছবি ‘অ্যানিম্যাল’ নিয়ে বেজায় ব্যস্ত তিনি। এরই মাঝে বিতর্কে নাম জড়িয়ে যায় রশ্মিকা মন্দানার। হঠাৎই মন্তব্য করে বসেন রশ্মিকা বলিউডের রোম্যান্টিক গান দক্ষিণের থেকে অনেক বেশি এগিয়ে।

তাতেই ঘটে বিপত্তি। রশ্মিকাকে চরম ট্রোলের শিকার হতে হয়। যদিও এই মর্মে মুখ খোলেন রশ্মিকা। তিনি স্পষ্টই জানান, তাঁর কমিউনিকেশন স্কিলের ওপর কাজ করতে হবে। তাঁর কথাকে কেটে ব্যবহার করা হয়েছে। মাঝে আরও অনেক কিছুই তিনি বেফাঁস মন্তব্যও করেছেন। এখানেই শেষ নয়। কান্তারা না দেখা নিয়েও মুখ খোলেন তিনি। তা নিয়েও ওঠে প্রশ্ন, তিনি নাকি ভুলতে বসেছেন নিজের মাটি। দক্ষিণ সিনে দুনিয়া তাঁকে যে জায়গা করে দিল, তা তিনি ভুলে গেলেন কী করে?

View this post on Instagram

A post shared by Rashmika Mandanna (@rashmika_mandanna)

যদিও রশ্মিকা মন্দানা নিজেই স্বীকার করে নিয়েছেন যে তিনি মোটেও এমনভাবে কিছু বলতে চাননি। তিনি লেখেন- বেশকিছু বিষয় শেষ কয়েকদিনে আমায় বেশ অস্বস্তিতে ফেলছে। কেবল দিন নয়, মাস, বছর ধরে এই সমস্যাটা চলছে, আমার মনে হয় এবার এটার সমাধান প্রয়োজন। আমি কেবল আমার নিজের সঙ্গে কথা বলি, যা আমি করতাম কয়েকবছর আগে। ঘৃণা, ট্রোল আমি যে ভাবে পাঞ্চিং ব্যাগের মতো পেয়েছি তার এবার শেষ প্রয়োজন।