Jr NTR: ‘এরকম করলে ছবি বন্ধ করে দেব…’, কাকে ‘হুঁশিয়ারি’ জুনিয়র এনটিআরের?

Jr NTR: সদ্য অস্কার জিতে দেশে ফিরেছেন জুনিয়র এনটিআর। আর অস্কার জিতে ফিরেই এক অনুষ্ঠানে গিয়ে রীতিমতো হুমকি দিলেন অভিনেতা।

Jr NTR: 'এরকম করলে ছবি বন্ধ করে দেব...', কাকে 'হুঁশিয়ারি' জুনিয়র এনটিআরের?
কাকে 'হুঁশিয়ারি' জুনিয়র এনটিআরের?
Follow Us:
| Edited By: | Updated on: Mar 20, 2023 | 3:54 PM

সদ্য অস্কার জিতে দেশে ফিরেছেন জুনিয়র এনটিআর। আর অস্কার জিতে ফিরেই এক অনুষ্ঠানে গিয়ে রীতিমতো হুমকি দিলেন অভিনেতা। তবে এ হুমকি হিংসাত্মক নয়। কিছুটা বিরক্ত হয়ে আর কিছুর মজার ছলেই অভিনেতা বলেন, “এরকম যদি কর তবে আর ছবি করব না।” এক অনুষ্ঠানে গিয়েছিলেন তিনি। সেখানেই তাঁকে প্রশ্ন করা হয় তাঁর আগামী ছবি সম্পর্কে। আর এতেই বেজায় রেগে যেতে দেখা যায় তাঁকে। তিনি হাজির দর্শকদের উদ্দেশে বলেন, “কোনও ছবি করছি না। আর যদি বারবার একই জিনিস জিজ্ঞাসা করতে থাকেন তবে আমি আর ছবি করব না বলে দিচ্ছি।” এনটিআরের কথা শুনে সবাই যখন বেশ চিন্তিত, তখন ব্যাপারটা হাল্কা করার জন্য তিনি বলেন, “তখন হয়তো আমি ছবি বানাব”। যদিও তাঁর পরের ছবি সম্পর্কে ইতিমধ্যে অনেকেই জেনে গিয়েছেন। নাম ‘কোরাতালা শিব’। ওই ছবির মাধ্যমেই দক্ষিণী ছবিতে ডেবিউ হচ্ছে জাহ্নবী কাপুরের।

প্রসঙ্গত, কিছু দিন আগেই এনটিআর ট্রোল হয়েছিলেন অন্য এক কারণে। সদ্য অস্কার পেয়েছে জুনিয়র এনটিআরের ছবি ‘আরআরআর’-এর গান ‘নাটু নাটু’। বিদেশে গিয়ে নানা সংবাদমাধ্যমকে সাক্ষাৎকার দিয়েছেন এনটিআর। আর সেখানেই তাঁর ইংরেজি উচ্চারণ নজর এড়ায়নি কারও। কেতাদুরস্ত সাহেবি উচ্চারণ দেখে নেটিজেনরা কটাক্ষ করেননি ঠিকই, তবে ঠাট্টা করেছেন বিস্তর। অনেকেরই মতে এনটিআর জুনিয়রের ওই উচ্চারণ নিতান্তই আরোপিত। তাতে নেই দক্ষিণের ছোঁয়া, নেই দেশের মাটির সুবাস।

অনেকের আবার টেনে এনেছেন দীপিকা পাড়ুকোনের কথাও। এ বারের মঞ্চে আমন্ত্রিত ছিলেন দীপিকা। তিনি যখন মঞ্চে বক্তব্য রাখেন তখন একেবারে ভারতীয় অ্যাকসেন্টেই কথা বলতে দেখা যায় তাঁকে। মার্কিনী বা ব্রিটিশ কোনও উচ্চারণের দিকেই ঝুঁকতে দেখা যায়নি তাঁকে। তাই তিনি হয়ে উঠেছেন প্রিয় ‘দেশি গার্ল’ আর ওদিকে এনটিআর জুনিয়রকে নিয়ে ওঠে হাসির রোল। যদিও এই ঘটনা অতীত। আপাতত তাঁর আগামী ছবি নিয়েই মেতে ভক্তরা।