Shilpa Shetty: শিল্পা শেট্টিকে রাজ কুন্দ্রার থেকে কেড়ে নিতে এসেছে এক খুদে, চেনেন তাকে?

সেই খুদেকে জীবনে পেয়ে সব দুঃখ ভুলতে বসেছেন শিল্পা।

Shilpa Shetty: শিল্পা শেট্টিকে রাজ কুন্দ্রার থেকে কেড়ে নিতে এসেছে এক খুদে, চেনেন তাকে?
শিল্পা শেট্টির কন্যা ২ বছরের শমিশা।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2022 | 7:31 PM

১৫ ফেব্রুয়ারি ছিল এক স্টার কিডের জন্মদিন। ২ বছরে পা দিয়েছে সেই স্টার কিড। শিল্পা শেট্টি ও রাজ কুন্দ্রার কন্যা সে। ২০২০ সালে সারোগেসির মাধ্যমে জন্মেছে শমিশা।

মেয়ের জন্মদিনে মিষ্টি একটি ভিডিয়ো শেয়ার করেছেন শিল্পা শেট্টি। ভিডিয়োতে রয়েছেন শিল্পা, রাজ ও ছোট্ট শমিশা। ভিডিয়োতে দেখা যায়, রাজ কুন্দ্রা শিল্পাকে ‘নিজের’ বলছেন। শমিশার সেটা মোটেও পছন্দ নয়। তড়িঘড়ি বাবার হাত সরিয়ে দেয় সে। মাকে জড়িয়ে ধরে। রাজ শিল্পার পায়ে চুম্বন করার পর শমিশাও সেটাই করতে থাকেন। বাবা-মেয়েকে শিল্পার কোলে মাথা রাখতে দেখা যায় ভিডিয়োতে। শমিশা কিন্তু কিছুতেই বাবার সঙ্গে মায়ের কোল শেয়ার করতে রাজি নয়। মেয়েকে আগলে ধরে শিল্পা বলেন, “আমার শমিশা”।

View this post on Instagram

A post shared by Shilpa Shetty Kundra (@theshilpashetty)

ভিডিয়ো শেয়ার করে শমিশা ক্যাপশনে লেখেন, “মাইন। আমার। তুমি আমাদের জীবনের আনন্দ। ভালবাসায় আমাদের মন ভরানোর জন্য তোমাকে অনেক অনেক ধন্যবাদ। তোমাকে খুব ভালবাসি। সারাজীবন তোমাকে রক্ষা করব। শুভ জন্মদিন শমিশা। আমাদের বাচ্চার এখন ২ বছর।”

তারকা সন্তানের জন্মদিনে বলি তারকারাও পাঠিয়েছেন ভালবাসা। অভিষেক বচ্চন হার্ট ইমোজি পোস্ট করেছেন। সোফি চৌধুরী লিখেছেন, “কী কিউট।” দিয়া মির্জা লিখেছেন, “শুভ জন্মদিন শমিশা। সারাজীবন সুন্দর থাকো।”

প্রেম দিবস, অর্থাৎ ভ্যালেন্টাইনস ডের পরের দিনই শমিশার জন্মদিন। এবছর আলিবাগে প্রেমদিবস কাটিয়েছেন শিল্পা-রাজ। ভিডিয়ো শেয়ার করেছেন, যেখানে হাতে হাত রেখে ঘুরতে দেখা যায় তাঁদের। কেবল তাঁরা ছিলেন না। শিল্পার বোন শমিতা ও তাঁর প্রেমিক রাকেশ বাপতও যোগ দিয়েছিলেন।

আরও পড়ুন: Madhuri-Nene-Kapil: মাধুরীর হাত ধরে প্রথমবার নাকি অন্য ডাক্তারকে ডাকতে বলেছিলেন তাঁর স্বামী ডঃ নেনে

আরও পড়ুন: Pervien Dastur Irani: বলিউডে অভিনয় ছেড়ে এয়ার হোস্টেসের চাকরি, ‘ম্যানে পেয়ার কিয়া’র সীমা লিখেছেন নিজের ভাগ্য

আরও পড়ুন: Gehraiyaan-Ananya Pandey: প্রমাণ করলেন অনন্যা, সমালোচকদের মুখে আজ কেবলই প্রশংসা