Madhuri-Nene-Kapil: মাধুরীর হাত ধরে প্রথমবার নাকি অন্য ডাক্তারকে ডাকতে বলেছিলেন তাঁর স্বামী ডঃ নেনে

১৯৯৯ সালের ১৭ অক্টোবর চিকিৎসক শ্রীরাম নেনেকে বিয়ে করেন মাধুরী দীক্ষিত।

Madhuri-Nene-Kapil: মাধুরীর হাত ধরে প্রথমবার নাকি অন্য ডাক্তারকে ডাকতে বলেছিলেন তাঁর স্বামী ডঃ নেনে
স্বামী ডঃ নেনের সঙ্গে মাধুরী দীক্ষিত ও কপিল শর্মা।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2022 | 6:25 PM

তাঁর প্রথম ওয়েব সিরিজ় ‘দ্যা ফেম গেম’ প্রচারের জন্য ‘দ্যা কপিল শর্মা’ শোয়ে এসেছিলেন মাধুরী দীক্ষিত। এপিসোডটি এখনও সম্প্রচারিত হয়নি। প্রোমো বেরিয়েছে শুধু। সেখানে দেখা যাচ্ছে, স্বামী নেনের প্রসঙ্গ টেনে মাধুরীর সঙ্গে মজা করছেন কপিল।

প্রোমোতে দেখা যায় মাধুরীর হাত ধরে তাঁকে শোয়ে নিয়ে আসছেন কপিল। গাইছেন ‘পেহলা পেহলা পেয়ার হ্যায়’। তারপরই ডঃ নেনে সম্পর্কে মাধুরীকে মজার প্রশ্ন করেন কপিল। তাঁকে জিজ্ঞেস করেন, “আচ্ছা, ডঃ নেনে যখন প্রথমবার আপনার হাত ধরেছিলেন, তখন কি তিনি আপনাকে ‘আই লাভ ইউ’ বলেছিলেন নাকি হৃদস্পন্দন বাড়ছে বলে অন্য চিকিৎসককে ডাকতে বলেছিলেন?” তাতেই হাসির রোল ওঠে শোয়ে।

View this post on Instagram

A post shared by Madhuri Dixit (@madhuridixitnene)

২৫ ফেব্রুয়ারি। মাধুরী দীক্ষিত অভিনীত প্রথম ওয়েব সিরিজ় স্ট্রিম করতে শুরু করবে ওটিটি প্ল্যাটফর্মে। সম্প্রতি প্রকাশ্যে এসেছে ওয়েব সিরিজ়ের ট্রেলার। ট্রেলারে এমন ঝলক সামনে এসেছে, যা দেখে দর্শক আরও বেশি অপেক্ষা করতে শুরু করে দিয়েছেন। ইনস্টাগ্রামে নিজেই ট্রেলারটি শেয়ার করেছেন অনামিকা আনন্দ (‘দ্যা ফেম গেম’ এই নামেই দর্শকমনে প্রবেশ করতে চলেছেন মাধুরী), থুড়ি মাধুরী দীক্ষিত। ক্যাপশনে তিনি লিখেছেন, “শুনেছিলাম, তারকার রোয়াব এক লহমায় হারিয়ে যেতে পারে। কিন্তু সুপারস্টার যদি নিজেই নিখোঁজ হয় যান… এমনটা আগে কোনওদিনও শুনিনি। নিজের ‘পারফেক্ট’ জীবনের গল্প বলতে আসছে অনামিকা আনন্দ।”

সিরিজ়ে মাধুরী ছাড়াও অভিনয় করেছেন সঞ্জয় কাপুর, মানব কল, লক্ষ্যবীর স্মরণ, সুহাসিনী মুলে, মুস্কান জাফেরি। এক বিখ্যাত অভিনেত্রীর গল্প। বাইরে থেকে দেখলে, সুন্দর জীবন, পরিপূর্ণ পরিবার, নাম, যশ, অর্থ… সব আছে। সেই সঙ্গে আছে জনপ্রিয়তাও। একদিন হঠাৎই নিখোঁজ হয়ে যায় অনামিকা। কো-অ্যাক্টর মানবের চরিত্রের সঙ্গে অনামিকার বিশেষ রসায়নের সামান্য ঝলকও দেখানো হয় ট্রেলারে। সেই সঙ্গে সংলাপ, ‘সম্পর্ক কো-অ্যাক্টরের চেয়েও বেশি’! ইঙ্গিত: অন-স্ক্রিনে বিবাহবহির্ভূত সম্পর্ক রয়েছে এই দুই চরিত্রের মধ্যে।

ওয়েব সিরিজ়টি প্রযোজনা করেছে করণ জোহরের ধর্মাটিক এন্টারটেইনমেন্ট। বলা হচ্ছে, ‘বলিউডের আইকন অনামিকা আনন্দের জীবনে কোনও কিছুর অভাব নেই। কিন্তু তাঁর জীবন কি সত্যি ততটাই পারফেক্ট, যতটা বাইরে থেকে দেখে বোঝা যায়। চাকচিক্য ভরা গ্ল্যামারের দুনিয়ায় কোনটা আসল, কোনটা নকল…’ বলবে ‘দ্যা ফেম গেম’।

আরও পড়ুন: Pervien Dastur Irani: বলিউডে অভিনয় ছেড়ে এয়ার হোস্টেসের চাকরি, ‘ম্যানে পেয়ার কিয়া’র সীমা লিখেছেন নিজের ভাগ্য

আরও পড়ুন: Gehraiyaan-Ananya Pandey: প্রমাণ করলেন অনন্যা, সমালোচকদের মুখে আজ কেবলই প্রশংসা

আরও পড়ুন: Kareena-Taimur-School Reopens: দীর্ঘ অপেক্ষার পর খুলল স্কুল, অন্যান্য বাচ্চাদের মতো গেল তৈমুরও, সঙ্গে মা করিনা