Kareena-Taimur-School Reopens: দীর্ঘ অপেক্ষার পর খুলল স্কুল, অন্যান্য বাচ্চাদের মতো গেল তৈমুরও, সঙ্গে মা করিনা

মহারাষ্ট্রেও স্কুল খুলেছে আজ থেকেই। সেই আনন্দে হাজার হাজার বাচ্চার মতো মায়ের সঙ্গে স্কুলে গিয়েছে তৈমুরও।

Kareena-Taimur-School Reopens: দীর্ঘ অপেক্ষার পর খুলল স্কুল, অন্যান্য বাচ্চাদের মতো গেল তৈমুরও, সঙ্গে মা করিনা
পুত্র তৈমুরকে স্কুলে ছাড়তে এসেছেন করিনা কাপুর খান।
Follow Us:
| Edited By: | Updated on: Feb 15, 2022 | 2:10 PM

দীর্ঘ সময়ের অপেক্ষা। লকডাউন, পালটা লকডাউনের পর শেষমেশ খুলল স্কুল। রাজ্যে যেমন আজ (বুধবার, ১৫.০২.২০২২) থেকেই স্কুলে যেতে শুরু করেছে বাচ্চারা। তেমনই মহারাষ্ট্রেও স্কুল খুলেছে আজ থেকেই। সেই আনন্দে হাজার হাজার বাচ্চার মতো মায়ের সঙ্গে স্কুলে গিয়েছে তৈমুরও। স্কুলের বাইরে করিনা ও তাঁর পুত্রকে স্পট করে পাপারাৎজ়ি। করিনার পরনে ছিল গাঢ় নীল রঙের হুডি, বাইকার শর্টস ও সাদা স্নিকার্স। তৈমুর পরেছিল স্কুলের পোশাক – নীল টি-শার্ট ও গাঢ় নীল হাফ প্যান্ট। পায়ে ছিল কালো জুতো। প্রতিবারের মতো এই ছবিতেও কিউট দেখতে লাগছিল তৈমুরকে। তার গলায় ঝুলছিল পরিচয় পত্র।

দ্বিতীয় সন্তান জেহকে পৃথিবীতে স্বাগত জানানোর পর ধীরে ধীরে কাজে ফেরার প্রস্তুতি নিচ্ছেন করিনা। পরিচালক সুজয় ঘোষের সঙ্গে হাত মিলিয়েছেন অভিনেত্রী। তাঁর সঙ্গে নাকি একটি অনন্য প্রজেক্টে কাজ করবেন তিনি। করিনা নাকি কাগজপত্রে সইও করে ফেলেছেন।

অন্তঃসত্ত্বা অবস্থাতেই আমির খান অভিনীত ‘লাল সিং চাড্ডা’তে অভিনয় করছেন করিনা। শোনা যাচ্ছে, বৈশাখ মাসে, ১৪ এপ্রিল, ২০২২ সালে হলে মুক্তি পেতে পারে ছবিটি। ছবিতে রয়েছে সলমন ও শাহরুখের ক্যামিও। একতা কাপুর ও হনসল মেহতা পরিচালিত, করণ জোহর প্রযোজিত ছবি ‘তখত’-এও অভিনয় করেছেন করিনা।

সোমবার ছিল ভ্যালেন্টাইনস ডে। দুই প্রিয় মানুষের সঙ্গে ভালবাসার দিন কাটিয়েছেন করিনা – স্বামী সইফ আলি খান ও বড় ছেলে তৈমুর। সঙ্গে ছিল তৈমুরের প্রিয় আইসক্রিমও।

আরও পড়ুন: Bengali Film Awaiting: কার অপেক্ষায় মনমরা হয়ে বসে আছেন সায়ন্তনী? সোজা চলে গিয়েছেন ডুয়ার্সে

আরও পড়ুন: Ranbir-Alia: দিনের সেরা কাজ করেছে রণবীর, খুব কিউট!: আলিয়া ভাট

আরও পড়ুন: Shahrukh Khan-Rajkumar Hirani Film: শাহরুখ অবৈধ প্রবাসী! রাজকুমারের গল্পে কি এমনই চরিত্রে কিং খান?