‘বোনু’ দীপ্সিতার জন্মদিনে শুভেচ্ছা ‘দাদান’ শোভনের

প্রসঙ্গত গায়ক শোভন দীপ্সিতার মাসতুতো দাদা। এর আগে বোনের হয়ে প্রচারে গান বাঁধতে শোনা গিয়েছিল তাঁকে।

'বোনু' দীপ্সিতার জন্মদিনে শুভেচ্ছা 'দাদান' শোভনের
দাদা-বোনেরা
Follow Us:
| Edited By: | Updated on: Aug 10, 2021 | 6:57 PM

দীপ্সিতা ধর। বিগত বিধানসভা নির্বাচনে যিনি হয়ে উঠেছিলেন সিপিআইএমের প্রার্থী তালিকার তারুণ্যের মুখ। সোমবার জন্মদিন ছিল তাঁর। বোনের জন্মদিনে সোশ্যাল মিডিয়ায় শুভেচ্ছা জানালেন দাদা শোভন গঙ্গোপাধ্যায়। শেয়ার করলেন দাদা-বোনের ছোট বেলার নানা টুকরো ছবি।

ছবি শেয়ার করে শোভন লিখেছেন, “শুভ জন্মদিন বোনু। ফ্রম দাদান।” মোট চারটে ছবি শেয়ার করেছেন শোভন। নানা বয়সের নানা মুহূর্তের ছবি। পারিবারিক অ্যালবাম থেকে ছবি ঠাই পেয়েছে সামাজিক মাধ্যমে। শুভেচ্ছা বার্তা ভেসে এসেছে এই বামযুবনেত্রীর জন্য।


প্রসঙ্গত গায়ক শোভন দীপ্সিতার মাসতুতো দাদা। এর আগে বোনের হয়ে প্রচারে গান বাঁধতে শোনা গিয়েছিল তাঁকে। এই ‘ভোটের গান’ নিয়ে শোভন গাঙ্গুলির সঙ্গে TV9 বাংলার তরফে সে সময় যোগাযোগ করা হলে তিনি জানিয়েছিলেন, এই ভোটের গান তিনি তাঁর মাসির মেয়ের দীপ্সিতা ধরের জন্য গেয়েছেন। তবে এই গানের মাধ্যমে তিনি তাঁর রাজনৈতিক মতদর্শের বহিঃপ্রকাশ চান না এবং একইসঙ্গে তিনি এই গানের মাধ্যমে প্রচারের আলোয় আসতে চান না।

তবে কথা বলতে বলতে শোভন এও বলেছিলেন, “আমি এর আগেও গান গেয়েছি, সূর্যকান্তবাবু (মিশ্র) শেয়ার করেছেন। দীপ্সিতা আমার মাসির মেয়ে, ব্যক্তিগত যোগাযোগ থেকে আমি গানটি গেয়েছি, এর থেকে বেশই আমি এ ব্যাপারে আর কিছু জানাতে চাই না।”

আরও পড়ুন- একই ছবিতে সহ-অভিনেতার থেকে বেশি পারিশ্রমিক পেয়েছেন যে সব অভিনেত্রী