Aneek Dhar: আঁতুড়ঘর থেকে বেরিয়ে এল অনীকের পুত্র; বাড়িতেই সম্পন্ন হল ষষ্ঠীপুজো

Aneek Dhar: বরাবরই বেশ ধার্মিক প্রকৃতির মানুষ অনীক। ঈশ্বরে বিশ্বাস করেন খুব। সোশ্যাল মিডিয়ায় পুজোর সব ছবি পোস্ট করে গায়ক লিখেছেন, "আদবানের মঙ্গল কামনায় বাড়িতে স্বপরিবারে ষষ্ঠী পুজোর আয়োজন। আমাদের কূল পুরোহিত শ্রী বাসুদেব চক্রবর্তী মহাশয় ও পরিবারের সকল সদস্যদের পাশে পেয়ে আমি অত্যন্ত খুশি।"

Aneek Dhar: আঁতুড়ঘর থেকে বেরিয়ে এল অনীকের পুত্র; বাড়িতেই সম্পন্ন হল ষষ্ঠীপুজো
ষষ্ঠীপুজো।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 03, 2023 | 5:38 PM

২১ দিন আগের খবর। সন্তানের জন্ম দিয়েছিলেন গায়ক অনীক ধরের স্ত্রী দেবলীনা। দ্বিতীয় সন্তানের জন্ম হল তাঁদের। আগেই জন্মেছে তাঁদের কন্যা আধ্যা। এবার জন্ম নিল পুত্রও। ছেলের এক সুন্দর নামও রেখেছেন অনীক ও তাঁর পরিবার। তাঁর নাম দেওয়া হয়েছে আদবান। আদ্যা মায়ের ভক্ত অনীক। মেয়েকেও আদর করে আদ্যা বলেই ডাকেন তিনি। তাই ছেলের নামের মধ্যেও রেখেছেন মায়ের ছোঁয়া। ছেলের জন্মের ২১ দিন পর প্রথা মেনে বাড়িতে ষষ্ঠীপুজো সারল ধর পরিবার। আঁতুড়ঘর থেকে বেরিয়ে এল আদবান।

বরাবরই বেশ ধার্মিক প্রকৃতির মানুষ অনীক। ঈশ্বরে বিশ্বাস করেন খুব। সোশ্যাল মিডিয়ায় পুজোর সব ছবি পোস্ট করে গায়ক লিখেছেন, “আদবানের মঙ্গল কামনায় বাড়িতে স্বপরিবারে ষষ্ঠী পুজোর আয়োজন। আমাদের কূল পুরোহিত শ্রী বাসুদেব চক্রবর্তী মহাশয় ও পরিবারের সকল সদস্যদের পাশে পেয়ে আমি অত্যন্ত খুশি।”

ছেলের জন্মের পরই হাসপাতাল থেকে ছবি শেয়ার করেছিলেন অনীক। সেখানে দেখা গিয়েছিল হাসপাতালের বিছানায় শুয়ে তাঁর স্ত্রী। তাঁর পাশে বেবি কটে শুয়ে সদ্যজাত পুত্র। মেয়ে এবং অনীকও রয়েছেন ফ্রেমে। দুনিয়ার সঙ্গে আনন্দ সংবাদ ভাগ করে অনীক লিখেছিলেন, “তেরে জ্যায়সা ইয়ার কাহান”। তারপর লিখেছিলেন, “আজ ঈশ্বর আমাকে, দেবলীনাকে ও আমাদের পরিবারকে একটি সুস্বাস্থ্য সম্পন্ন পুত্র সন্তান উপহার দিয়ে আশীর্বাদ করেছেন। ঈশ্বর ও আমাদের সকল শুভাকাঙ্খীদের বুক ভরা ভালোবাসা ও প্রণাম জানাই। সবাই ভালো থাকবেন ও আমাদের জন্য প্রার্থনা করবেন।”

রিয়্যালিটি শোয়ের মঞ্চ থেকে উঠে এসেছেন অনীক। বাংলা এবং মুম্বই দুই জায়গারই রিয়্যালিটি শোয়ে অংশ নিয়ে বিজয়ী হয়েছিলেন অনীক।