Lagnajita: ঘরের কাজ করা থেকে শুরু করে বাজার যাওয়া, সত্যি কি একা হাতে সংসার টানছেন লগ্নজিতা

Singer: সকালে উঠে ঘর গোছানো থেকে শুরু করে বাজার করা, সবটাই একা হাতে করেন, কারণ তাঁর স্বামী সাত্যকি তাঁর সঙ্গে থাকেন না সপ্তাহের পাঁচদিন।

Lagnajita: ঘরের কাজ করা থেকে শুরু করে বাজার যাওয়া, সত্যি কি একা হাতে সংসার টানছেন লগ্নজিতা
Follow Us:
| Edited By: | Updated on: Feb 24, 2023 | 4:50 PM

গায়িকা লগ্নজিতা চক্রবর্তী। এক কথায় বলতে গেলে যআঁর গান শোনা মাত্রই সকলেই চিনতে পারেন, বুঝতেও পারেন, এক অন্য স্বাদের সুর তাঁর কণ্ঠের পরিচিতি হয়ে গিয়েছে প্রথম দিন থেকেই। হাতে গোনা কয়েকটি গানই যথেষ্ট ছিল তাঁকে জনপ্রিয়তার কেন্দ্রে আনার জন্য। যদিও লগ্নজিতা বরাবরই খুব সাধারণ জীবন যাপন করতেই পছন্দ করেন। খুব একটা বিলাসবহুল জীবনে তিনি বিশ্বাসী নন। গান ভালবেসে করেন, তবে ,সংসারটা কেমন করছেন তিনি! দিদি নম্বর ১-এর সেটে এসে এই প্রসঙ্গে মুখ খোলেন গায়িকা। সাত্যকি সাহার সঙ্গে সাত পাকে বাঁধা পড়েন গায়িকা। তবে তাঁদের সংসারের রোজনামচা ঠিক কেমন! প্রশ্ন করেছিলেন রচনা বন্দ্যোপাধ্যায়। যার উত্তরে লগ্নজিতা স্পষ্টই জানিয়ে গিয়েছিলেন যে তিনি এই সম্পর্কে দিব্যি আছেন। তবে রান্না তাঁর আসে না।

মুম্বইতে খুব সাধারণভাবেই থাকেন তিনি। সকালে উঠে ঘর গোছানো থেকে শুরু করে বাজার করা, সবটাই একা হাতে করেন, কারণ তাঁর স্বামী সাত্যকি তাঁর সঙ্গে থাকেন না সপ্তাহের পাঁচদিন। শনি আর রবিবার করে যখন তাঁর স্বামী ফেরেন, পছন্দের বেশ কিছু পদ তিনি রান্না করে দিয়ে যান। যা দিয়ে বুধবার অবধি চলে যায় লগ্নজিতার। এরপর কোনও রকমে একটা দিন কাটিয়ে ফেললেই কেল্লা ফতে, আবারও সাত্যকি ফিরে এসে রান্না করেন লগ্নজিতার জন্য।

শুনে বেশ মজা পান রচনা। তাঁদের সম্পর্কের সমীকরণে থাকা এক মিষ্টি গল্প সেই এপিসোডে সকলেই বেশ পছন্দ করেছিল। ঝড়েরস গতিতে ভাইরাল হয় সেই খবর। রচনা বন্দ্যোপাধ্যায় প্রশ্ন করেন, তাঁর একা একা খারাপ লাগে না মুম্বইতে, উত্তরে লগ্নজিতা জানান, পরিবারের সকলেই বেশ মজার, যে যার মতো করে নিজের জগত গুছিয়ে নিয়েছে। তাই তাঁর সঙ্গে শহর ছেড়ে যাওয়ার প্রসঙ্গই ওঠে না।