Marilia Mendonca: বিমান থেকে ভিডিয়ো শেয়ার, তারপরই দুর্ঘটনায় মৃত্যু ২৬ বছরের গায়িকার

Marilia Mendonca: এই ভয়ঙ্কর দুর্ঘটনার খবর শোকাহত ব্রাজিলিয়ানরা। নেইমারের মতো বিখ্যাত ফুটবল তারকা শোক প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, এই দুর্ঘটনার খবর তিনি বিশ্বাস করেন না।

Marilia Mendonca: বিমান থেকে ভিডিয়ো শেয়ার, তারপরই দুর্ঘটনায় মৃত্যু ২৬ বছরের গায়িকার
মারিলিয়া মেনডোনকা। ছবি: ইনস্টাগ্রাম থেকে গৃহীত।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2021 | 12:26 PM

মারিলিয়া মেনডোনকা। ২৬ বছর বয়সী ব্রাজিলিয়ান এই গায়িকা বিমান দুর্ঘটনায় প্রয়াত হলেন। ঘটনাটি ঘটেছে মিনাস জেরাইস প্রদেশে। জানা গিয়েছে, একটি কনসার্টের জন্য বিমানে পাড়ি দিয়েছিলেন মারিলিয়া। গতকাল অর্থাৎ শুক্রবার বিমান থেকে নিজের ভিডিয়ো সোশ্যাল মিডিয়ায় শেয়ার করেন তিনি। তারপরই তাঁর এই আচমকা মৃত্যু মেনে নিতে পারছেন না অনুরাগীরা।

দুর্ঘটনার খবর প্রথমে প্রকাশ্যে আসতে মারিলিটার টিমের পক্ষ থেকে জানানো হয়েছিল, তিনি ভাল আছেন। পরে টেলিভিশনে বিমান দুর্ঘটনার ছবি, ভিডিয়ো দেখানো হয়। একটি পাহাড়ি একালায় ঝর্ণার পাশে পড়ে রয়েছে বিমানের ধ্বংসাবশেষ, এমন ভিডিয়ো ছড়িয়ে পড়ে। ওই বিমানের কোনও যাত্রীরই যে আর বেঁচে ফেরার সম্ভবনা নেই, তা ধীরে ধীরে স্পষ্ট হয়ে যায়।

এই ভয়ঙ্কর দুর্ঘটনার খবর শোকাহত ব্রাজিলিয়ানরা। নেইমারের মতো বিখ্যাত ফুটবল তারকা শোক প্রকাশ করেছেন। তিনি জানিয়েছেন, এই দুর্ঘটনার খবর তিনি বিশ্বাস করেন না। ২০১৯-এ মারিলিয়ার অ্যালবাম ‘এমন টোডোস ওস কানটোস’ লাতিন গ্র্যামি পুরস্কার জিতেছিল। চলতি বছরেও একই পুরস্কারের জন্য ‘পাতরোআস’ অ্যালবামেরের জন্য মনোনয়ন পেয়েছিলেন তিনি। অল্প বয়সেই খ্যাতি পেয়েছিলেন মারিলিয়া। তাঁর পারফরম্যান্স তাঁকে জনপ্রিয় করে তুলেছিল। মাত্র ২৬ বছর বয়সে তাঁর এই অকাল প্রয়াণ কেউই মেনে নিতে পারছেন না।

অন্যদিকে কী ভাবে এই বিমান দুর্ঘটনা হল তা নিয়ে ব্রাজিলে সংশ্লিষ্ট দফতরে তদন্ত শুরু হয়েছে বলে জানা গিয়েছে। তদন্তের পর আসল কারণ অনুসন্ধান করে তা প্রকাশ্যে জানাবেন আধিকারিকরা। তার আগে কেউ দুর্ঘটনার কারণ নিয়ে মন্তব্য করতে রাজি নন।

আরও পড়ুন, Bhai Dooj 2021: ভাই বিদেশে, অনলাইন ভাইফোঁটা সেরে নিলেন ঋদ্ধিমা

আরও পড়ুন, Interview: ইঁদুর দৌড়ে বিশ্বাসী নই, কিন্তু গডফাদার ছাড়া টিকে থাকতে হলে স্ট্রাগল থাকবেই: অনিকেত মিত্র