Viral Post: চার হাত-পা নিয়ে জন্ম নেওয়া সদ্যজাতকে সাহায্যের হাত, আবার সহায় সোনু

Sonu Sood: খবর পাওয়া মাত্রই সোনু সুদ এগিয়ে এসে যথা সম্ভব সাহায্যের হাত বাড়ালেন। শিশুটির অপারেশনের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সোনু সুদ লিখলেন...।

Viral Post: চার হাত-পা নিয়ে জন্ম নেওয়া সদ্যজাতকে সাহায্যের হাত, আবার সহায় সোনু
Follow Us:
| Edited By: | Updated on: May 30, 2022 | 1:43 PM

কোভিড পরিস্থিতিতে সকলকে চমকে দিয়ে যেভাবে সাধারণ মানুষের পাশে দাঁড়িয়েছিলেন সোনু সুদ, তা এক কথায় বলতে গেলে প্রশংসার দাবি রাখে। গোটা দেশের মানুষ এক কথায় তাঁকে মসিহার জায়গায় বসিয়েছিলেন। যে যা সমস্যায় পড়েছিল একটা সময় কেবল একটাই নাম যপতে দেখা গিয়েছিল, তা হল সোনু সুদ, লকডাউনে একটা সময় কেবল সরকার নয়,  মানুষের ভরসার নামই হয়ে উঠেছিলেন তিনি। কারুর ছেলেকে ঘরে ফিরিয়ে দেওয়া, কারুর চাকরির ব্যবস্থা করে দেওয়া, কারুর পরিবারের মানুষের পাশে দাঁড়িয়ে তাঁদের আর্থিক সংস্থানের ব্যবস্থা করা, কারুর ক্ষেত্রে আবার তিনিই অক্সিজেন ও ওষুধের জোগান দিয়ে গিয়েছেন।

এভাবেই প্রতিটা পদে পদে সোনু সুদ সকলকে তাক লাগিয়েছেন, প্রশংসাও কুড়িয়েছে। সেই পরিস্থিতি কেটে দেশ এখন বেশ খানিকটা স্বাভাবিক। সব সেক্টরের দরজা গিয়েছে খুলে। তবুও মানুষ ভোলেনি সোনু সুদের নাম। আর সোনু সুদও যে ঠিক যেমনটা সাধারণের পাশে ছিলেন, আজও ঠিক তেমনটাই রয়েছেন, তা প্রমাণ করলেন আরও একবার। প্রমাণ করলেন যে প্রয়োজনে সাধ্যমত মানুষের পাশে থাকবেন তিনি। বিহারে সম্প্রতি এক কন্যা সন্তানের জন্ম হয়েছে, যার রয়েছে চার হাত ও পা। কঠিন অপারেশন করে তবেই তাকে স্বাভাবিক করা সম্ভব, খবর পাওয়া মাত্রই সাহায্যের হাত বাড়ালেন স্টার।

কন্যা সন্তানটি জন্মগ্রহণ করেছে বিহারের নওয়াদা জেলায়, তার শীঘ্রই প্রয়োজন অপারেশন করা, যাতে সে ভবিষ্যতে স্বাভাবিক জীবন যাপন করতে পারে। খবর পাওয়া মাত্রই সোনু সুদ এগিয়ে এসে যথা সম্ভব সাহায্যের হাত বাড়ালেন। বাচ্ছাটির অপারেশনের ছবি শেয়ার করে সোশ্যাল মিডিয়ায় সোনু সুদ লিখলেন, চিন্তা করবেন না, চিকিৎসা শুরু হয়েছে, শুধুমাত্র ভগবানের কাছে প্রার্থণা করুন। এই পোস্ট সামনে আসা মাত্রই তা ঝড়ের গতিতে ভাইরাল। সকলেই সোনু সুদের প্রশংসায় আরও একবার পঞ্চমুখ।

ভক্তরা কেউ সম্মান জানালেন, কেউ আবার তারিফ করে অভিনেতাকে ভালবাসাও জানালেন। সোনু সুদ বর্তমানে রোডিজ় সিরিজ নিয়ে বেজায় ব্যস্ত। রিয়ালিটি শো-এর শুটিং চলছে আফ্রিকায়। একাই এবার রোডিজ়-এর সঞ্চালনা করছেন তিনি। এবার পুরোনো জনপ্রিয় রোডিজ়-এর সঙ্গে নতুনদের জোট বেঁধে টক্কর, রিয়ালিটি শো-এর সঞ্চালনা থেকে শুরু করে মেন্টরের কাজ করছেন তিনি একা হাতেই।