RRR: অস্কারের মঞ্চে ডাকই পাননি রাজামৌলী-রামচরণেরা, পৌঁছতে খরচ করেছেন কাঁড়ি কাঁড়ি টাকা: সূত্র

RRR: অস্কার পাওয়ার উন্মাদনা এখনও ফিকে হয়নি। সদ্য বিশ্বজয় করে দেশে ফিরেছেন রামচরণ, এনটিআর জুনিয়রেররা। তবে জানেন কি, অস্কারের মঞ্চে এই যে তাঁরা হাজির হলেন, সে কারণে খরচ করতে হয়েছে কাঁড়ি কাঁড়ি টাকা।

RRR: অস্কারের মঞ্চে ডাকই পাননি রাজামৌলী-রামচরণেরা, পৌঁছতে খরচ করেছেন কাঁড়ি কাঁড়ি টাকা: সূত্র
অস্কারের মঞ্চে পৌঁছতে খরচ করতে হয়েছে কাঁড়ি কাঁড়ি টাকা
Follow Us:
| Edited By: | Updated on: Mar 19, 2023 | 7:48 PM

অস্কার পাওয়ার উন্মাদনা এখনও ফিকে হয়নি। সদ্য বিশ্বজয় করে দেশে ফিরেছেন রামচরণ, এনটিআর জুনিয়রেররা। তবে জানেন কি, অস্কারের মঞ্চে এই যে তাঁরা হাজির হলেন, সে কারণে খরচ করতে হয়েছে কাঁড়ি কাঁড়ি টাকা। লস এঞ্জেলসের ডলবি থিয়েটারে অস্কার লাইভ দেখতে নাকি মোটেও আমন্ত্রণ জানানো হয়নি তাঁদের। নিজেরাই গ্যাঁটের কড়ি খরচা করে পৌঁছে গিয়েছিলেন মার্কিন মুলুকে। কিন্তু কেন আমন্ত্রণ পাননি তাঁরা? আর অস্কারের মঞ্চে পৌঁছতে কত টাকাই বা দিতে হয় তাঁদের? সূত্র মারফৎ প্রকাশ্যে নতুন তথ্য। রাজামৌলী পরিচালিত ছবি ‘আরআরআর’-এর ‘নাটু নাটু’ গানটি অস্কারের শ্রেষ্ঠ অরিজিনাল সং বিভাগে মনোনীত হয়েছিল। ওই গানের কম্পোজার কীরাবাণী ও গীতিকার চন্দ্র বোসকেই তাই শুধু অস্কারের মঞ্চে আমন্ত্রণ জানানো হয়েছিল। তাঁরা সঙ্গে একজনকে নিয়ে আসার অনুমতি পেয়েছিলেন। যেহেতু সেরা ছবি বা অন্য কোনও বিভাগে অস্কায় মনোনয়ন পায়নি ছবিটি তাই অভিনেতা বা পরিচালকও নিমন্ত্রণ পাননি। কিন্তু তাই বলে কি বিশেষ মুহূর্ত চাক্ষুষ করবেন না? সূত্র জানাচ্ছে অস্কারের পাস প্রায় ২৫ হাজার ডলার খরচ করেছেন তাঁরা। যার মানে ভারতীয় মুদ্রায় পাস প্রতি লেগেছে প্রায় ২১ লক্ষের কাছাকাছি। এ সবই নাকি খরচ করেছে ছবিটির মার্কেটিং টিম। তবে টাকা খরচা তাঁদের বিফলে যায়নি। সবাই মিলে একসঙ্গেই উদযাপন করেছে টিমের জিৎ।

প্রসঙ্গত, এই ছবি ব্যবসা করেছিল ১২০০ কোটি টাকার। রামচরণ ও জুনিয়র এনটিআরের অভিনয় তো প্রশংসিত হয়েছিল, একই সঙ্গে ছবির চিত্রনাট্য, প্রেক্ষাপটও বেশ মনে ধরেছিল দর্শকের। ছবিতে বিশেষ চরিত্রে দেখা গিয়েছিল আলিয়া ভাট ও অজয় দেবগণকে। ওই ছবির জন্য অজয় দেবগণের পারিশ্রমিক ছিল আকাশছোঁয়া। দক্ষিণের দুই স্বাধীনতা সংগ্রামী আল্লুরি সীতারাম রাজু ও কোমারাম ভীমের লড়াইয়ের উপর তৈরি হয়েছে সিনেমার কাহিনী। ভারতীয়দের উপর ব্রিটিশ অত্যাচার, রুখে ধারানোর কাহিনী ধরা দিয়েছিল ছবিতে। এবার পেল অস্কার। পুরো টিম এখন সপ্তম স্বর্গে।