Controversy: চুরির অভিযোগ মিথ্যে, পাকিস্তানের গায়কের মন্তব্য ফুঁৎকারে ওড়াল টি সিরিজ

T Series: অভিযোগের তির ধেয়ে আসল পাকিস্তানের গায়কের থেকে। তবে আদেও কি সেই অভিযোগ সত্যি! রাত পোহাতেই তা স্পষ্ট করে দেওয়া হল টি সিরিজের পক্ষ থেকে।

Controversy: চুরির অভিযোগ মিথ্যে, পাকিস্তানের গায়কের মন্তব্য ফুঁৎকারে ওড়াল টি সিরিজ
করণ জোহর।
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2022 | 12:26 PM

সদ্য বিতর্কের কেন্দ্রে নাম লিখিয়েছে যুগ যুগ জিও। ঝড়ের গতিতে ভাইরাল হয়েছে করণ জোহারের নাম। যা দেখা মাত্রই চক্ষু চড়কগাছ হয়েছিল নেট দুনিয়ার। আবারও বিতর্কের কেন্দ্রে করণ! প্রসঙ্গ ছিল গান চুরি। তবে এবার আর দেশের গণ্ডির মধ্যে সীমাবদ্ধ থাকল না বিতর্ক। অতীতের রেশ টেনে এবার নয়া জল্পনাতে নাম লেখালেন প্রযোজক তথা পরিচালক করণ জোহার। অভিযোগ যখন উড়ে আসে পাকিস্তান থেকে তখন, তা ঘিরে যে সমালোচনা তুঙ্গে উঠবে, তা বলাই বাহুল্য। ঝড়ের গতিতে তাই আরও একবার বিতর্কের কেন্দ্রে জায়গা করে নিলেন করণ জোহার। কারণ একটাই, অভিযোগের তির ধেয়ে আসল পাকিস্তানের গায়কের থেকে। তবে আদেও কি সেই অভিযোগ সত্যি! রাত পোহাতেই তা স্পষ্ট করে দেওয়া হল টি সিরিজের পক্ষ থেকে।

পাকিস্তানের রাজনীতিবিদ ও গায়ক আব্রার উল হক-এর কথা অনুযায়ী, এই নিয়ে মোট ছয়বার করণ জোহার তাঁর গান চুরি করেছেন। যুগ যুগ জিও সিনেমার নাচ পাঞ্জাবন গানের প্রসঙ্গ সামনে আসতেই ফাঁস হয় আরও একবার চুরির কাহিনি। তিনি সোশ্যাল মিডিয়ায় লেখেন, করণ জোহারের মত একজন প্রযোজকের কখনই উচিত নয়, গান চুরি করা। এখানেই শেষ নয, তিনি পাল্টা জানান, যে এবার তিনি আইনি পদক্ষেপ নিতেও বাধ্য হবেন। আব্রারের কথায়, এই বিষয়টি মোটেও কাম্য নয়। যদিও তিনি স্পষ্ট জানাননি যে তাঁর ছয়টি গান চুরির অভিযোগ কেবল করণ জোহারের বিরুদ্ধে, নাকি তা পাল্টা বলিউডের বিরুদ্ধে।

তবে এই প্রসঙ্গ সামনে আসতেই আবারও করণ জোহরকে নিয়ে বিতর্ক তুঙ্গে। কেন কী জন্য, কীভাবে দিনের পর দিন কোনও অনুমতি ছাড়া এমন কাণ্ড ঘটানো সম্ভব হল, তা নিয়ে উঠছে প্রশ্ন। তবে এই নিয়ে মুখ খুলতে নারাজ করণ জোহর, তবে বিতর্কে জল ঢালতে মুখ খুলল টি সিরিজ। স্পষ্টই জানানো হল যুগ যুগ জিও-র গানটি অনুমতি নিয়েই নেওয়া হয়েছে। আমরা ধর্মা প্রোডাকশনের যুগযুগ জিও ছবির জন্য নাচ পাঞ্জাবন গানটি অনুমতি মেনে আইন মেনেই নিয়েছি। নাচ পাঞ্জাবান অ্যালবামের এই গানটি ২০০২ সালে itunes-এর তরফ থেকে মুক্তি পায়। যা আছে ললিউড ক্লাসিক ইউটিউব চ্যানেলেও। যার মালিক মুভিবক্স রেকর্ডস লেভেল। গানটি মুক্তি পাওয়ার পরই সব প্ল্যাটফর্মে ক্রেডিটস দিয়ে দেওয়া হবে।