Mouni Roy Marriage: ‘আরে আমায় ধর…’, পিঁড়িতে উঠেই ভয়ে চিৎকার মৌনীর, দেখুন ভিডিয়ো

বৃহস্পতিবার রাতে গোয়ায় বাঙালি রীতি মেনে বিয়ে সেরেছেন মৌনী রায়। পাত্র দুবাইয়ের ব্যবসায়ী সূরজ নাম্বিয়ার। সূরজ মালয়ালি। গতকাল সকালে প্রথমে তাই মালয়ালি মতে বিয়ে হয় মৌনীর।

Mouni Roy Marriage: 'আরে আমায় ধর...', পিঁড়িতে উঠেই ভয়ে চিৎকার মৌনীর, দেখুন ভিডিয়ো
পিঁড়িতে উঠতেই ভয়ে চিৎকার মৌনীর, দেখুন ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Jan 28, 2022 | 9:23 AM

সিনেমার প্রয়োজনে এর আগে বাঙালি বৌ সেজেছেন তিনি, কিন্তু এ তো একেবারে ঘোর বাস্তব। তাই পিঁড়িতে উঠেই ভয়ে চিৎকার জুড়লেন নববধু মৌনী। ভাইয়ের বন্ধুদের ডাকতে থাকলেন, “আরে আমায় ধর রে, সাহায্য কর।”

বৃহস্পতিবার রাতে গোয়ায় বাঙালি রীতি মেনে বিয়ে সেরেছেন মৌনী রায়। পাত্র দুবাইয়ের ব্যবসায়ী সূরজ নাম্বিয়ার। সূরজ মালয়ালি। গতকাল সকালে প্রথমে তাই মালয়ালি মতে বিয়ে হয় মৌনীর। তবে রাত নামতেই গোয়ায় এক টুকরো বাঙালিয়ানা। শাঁখা পলা পরে বাঙালি বৌটি সেজে সমস্ত আচার মন দিয়ে পালন করতে থাকেন অভিনেত্রী। পান পাতা দিয়ে ঢাকা মুখ, সাত পাক কিছুই বাদ যায় না। কিন্তু গোল বাধে শুভদৃষ্টির সময়। যেই না মৌনীকে পিঁড়ি করে ভাইয়েরা ঘুরছেন অমনি ভয় পেয়ে যান তিনি। কাউকে ডেকে বলতে শুরু করেন, “আরে এস ধর, সাহায্য কর।” যারা পিঁড়ি ধরেছিলেন তাঁদের উদ্দেশেও মৌনীকে বলতে শোনা যায়, একবার নয় সাত বার ঘোরাতে হবে। শেষমেশ অবশ্য পড়ে যাননি মৌনী, তবে ভাইরাল হয়েছে তাঁর সেই ভিডিয়ো।

তিনি যে বিয়ে করছেন পাপারাজ্জির কাছে সে খবর পৌঁছেছিল আগেই। জানা গিয়েছিল মৌনীর বিয়েতে হাজির হতে গেলে সঙ্গে থাকতে হবে কোভিড নেগেটিভ রিপোর্ট। দিন দুয়েক আগেই গোয়া উড়েছিলেন মৌনী। কুচবিহারের মদনমোহন মন্দিরে পুজো দিয়ে মেয়ের বিয়ের তদারকি করতে হাজির হয়েছিলেন অভিনেত্রীর মা-ও। কাছের বন্ধু মন্দিরা বেদী, অর্জুন বিজলানিও বাক্স প্যাঁটরা গুছিয়ে সোজা পাড়ি দিয়েছিলেন মুম্বই।

বিয়ের ঠিক আগের রাতে প্রথম বার নিজের ইনস্টাগ্রাম অ্যাকাউন্ট থেকে সূরজের সঙ্গে ছবি শেয়ার করেছিলেন মৌনীও। আর রাখঢাক নয়, সূরজই যে তাঁর ‘সবকিছু’ সে কথাও অস্ফুটে জানিয়েছিলেন বাঙালি মেয়ে। অবশেষে শুভ দিনে এক হল চার হাত। সাক্ষী থাকল রায় ও নাম্বিয়ার পরিবার।