Vicky-Katrina Wedding: ডিসেম্বরেই বিয়ে ভিকি-ক্যাটরিনার, বুক করা হয়েছে রাজস্থানের রাজকীয় অভয়ারণ্য-স্পা

১৪ শতাব্দীর একটি দুর্গকে অভয়ারণ্য ও স্পাতে রূপান্তরিত করা হয়েছে। সেখানেই চার হাত এক হবে ভিকি-ক্যাটরিনার।

Vicky-Katrina Wedding: ডিসেম্বরেই বিয়ে ভিকি-ক্যাটরিনার, বুক করা হয়েছে রাজস্থানের রাজকীয় অভয়ারণ্য-স্পা
ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফ
Follow Us:
| Edited By: | Updated on: Oct 28, 2021 | 12:10 PM

অনেকদিন ধরেই তাঁদের সম্পর্ক নিয়ে গুঞ্জন। মাঝে একবার সোনম কাপুরের ভাই ও অনিল কাপুরের ছেলে অভিনেতা হর্ষবর্ধন কাপুর প্রকাশ্যে বলেছিলেন ভিকি কৌশল ও ক্যাটরিনা কাইফের মধ্যে প্রেমের সম্পর্ক আছে। কিন্তু সেই কথাকে ফুৎকারে উড়িয়েছিলেন দুই তারকা। কিন্তু এখন শোনা যাচ্ছে, ভিকি ও ক্যাটরিনা নাকি বিয়ে করতে চলেছেন। তাঁদের বিয়ে নাকি এবছরের ডিসেম্বরের প্রথম সপ্তাহেই। শোনা যাচ্ছে, তাঁদের নাকি ডেস্টিনেশন ওয়েডিং হবে। সেই জন্য নাকি বুক করা হয়েছে রাজস্থানের সাওয়াই মাধোপুরের রয়্যাল ভেনিউ।

সূত্র মারফত জানা গিয়েছে, ভিকি-ক্যাটরিনার নাকি বিয়ের অনুষ্ঠান হবে বারওয়ারার সিক্স সেন্স ফোর্টে। ১৪ শতাব্দীর একটি দুর্গ এটি। যে দুর্গকে অভয়ারণ্য ও স্পাতে রূপান্তরিত করা হয়েছে। একটা সময় রাজস্থানের রাজ পরিবারের মালিকানা ছিল এই দুর্গের। তাঁদের মালিকানায় ছিল একটি প্রাসাদ ও দুটি মন্দির। এই তিনটি স্থাপত্যই দুর্গে অবস্থিত। দুর্গে পা রাখলেই ৭০০ বছর পিছিয়ে যাবেন যে কেউ। সেই রাজকীয় পরিবেশেই চার হাত নাকি এক হতে চলেছে ভিকি ও ক্যাটরিনার।

দু’দিন ধরেই ভিকি-ক্যাটরিনার বিয়ের গুঞ্জন শুরু হয়েছে বলিপাড়ায়। প্রথমে জানা যায়, তাঁদের বিয়ের পোশাক তৈরি করছেন বিখ্যাত ফ্যাশিন ডিজ়াইনার সব্যসাচী মুখোপাধ্যায়। অধিকাংশ তারকার বিয়ের পোশাকই তিনি তৈরি করেন। ভিকি ও ক্যাটরিনারও পোশাক তিনি তৈরি করছেন। জানা গিয়েছে, এই মুহূর্তে নাকি কী ধরনের কাপড়ের বিয়ের বস্ত্র তৈরি হবে, তা বাছাই করছেন বর-কণে। র সিল্কের কাপড় পছন্দ ক্যাটরিনার। সম্ভবত, তাঁর জন্য লেহেঙ্গা তৈরি করবেন সব্য়সাচী।

এত তথ্য সামনে আসার পরও ক্যাটরিনা জানিয়েছেন, এসবই নাকি মিথ্যে গুঞ্জন। অগস্টে তাঁদের বাগদানের খবরও সামনে আসে। এসব দেখে একটাই কথা বলতে হয়, যা রটে, তার কিছু তো বটে।

আরও পড়ুন: Katrina Kaif: ভিকির সঙ্গে ডিসেম্বরেই বিয়ে? মুখ খুললেন ক্যাটরিনা স্বয়ং

আরও পড়ুন: Katrina-Vicky: এই বছরই বিয়ের পিঁড়িতে ভিকি-ক্যাট, সব্যসাচী বানাচ্ছেন কনের পোশাক!