Oscars 2022: অসুস্থ স্ত্রীকে নিয়ে ‘মস্করা’, সঞ্চালককে সজোরে চড় উইল স্মিথের, অস্কারের মঞ্চে হুলস্থুল!

Oscars 2022: সবাইকে অবাক করে দিয়ে চড় কষিয়ে দেন ক্রিসের গালে। মঞ্চ থেকে নেমেও রাগ কমেনি তাঁর।। ক্রিসকে উদ্দেশ করে এমন কিছু গালিগালাজও দিতে দেখা যায় তাঁকে যা লেখার অযোগ্য।

Oscars 2022:  অসুস্থ স্ত্রীকে নিয়ে 'মস্করা', সঞ্চালককে সজোরে চড় উইল স্মিথের, অস্কারের মঞ্চে হুলস্থুল!
সপাটে চড়।
Follow Us:
| Edited By: | Updated on: Mar 30, 2022 | 10:43 AM

অনুষ্ঠিত হচ্ছে ২০২২ সালের অ্যাকাডেমি পুরস্কার বিতরণী অনুষ্ঠান। একে একে ঘোষিত হচ্ছে বিজয়ীদের নাম। তবে এরই মধ্যে ঘটে গেল এমন এক অনভিপ্রেত ঘটনা, যার জন্য প্রস্তুত ছিলেন না কেউই। কিছুক্ষণের জন্য ডিজনি প্লাস হটস্টারে বন্ধ হয়ে গিয়েছিল অস্কারের স্ট্রিমিংও। এমনকি অবাক হয়ে যান উপস্থিত অভিনেতা-কলাকুশলীরাও।

এই বছর অস্কারের মঞ্চে সঞ্চালকের ভূমিকায় দেখা যাচ্ছে কমেডিয়ান ক্রিস রককে। অন্যদিকে উইল স্মিথ ছিলেন আমন্ত্রিত। আচমকাই ক্রিস রক স্মিথের স্ত্রী জাডা পিঙ্কেট স্মিথকে নিয়ে মস্করা করতে শুরু করেন। স্মিথের স্ত্রী অ্যালোপেসিয়াতে আক্রান্ত। এই রোগের কারণে চুল পড়ে যায়।  তিনি বলেন, জাডাকে GI Jane ছবির দ্বিতীয় পার্টে নেওয়া হবে। প্রসঙ্গত, ওই ছবিতে মূখ্য ভূমিকায় ছিলেন ডেমি মুর। ছবিতে নায়িকা ছিলেন মার্কিন যুক্তরাষ্ট্রের এক সৈনিক, তাঁর চুল ছিল ছোট করে কাটা। জাডার চুল নিয়ে পরোক্ষে কটাক্ষ করায় দর্শকাসনেই চোয়াল শক্ত হয়ে ওঠে তাঁর। মুহূর্তেই দেখা যায় মেজাজ হারিয়ে তড়িঘড়ি মঞ্চে উঠে পড়েন উইল স্মিথ।

সবাইকে অবাক করে দিয়ে চড় কষিয়ে দেন ক্রিসের গালে। মঞ্চ থেকে নেমেও রাগ কমেনি তাঁর।। ক্রিসকে উদ্দেশ্যকে  কিছু গালিগালাজও দিতে দেখা যায় তাঁকে। বলতে শোনা যায়, “আমার স্ত্রীর নাম উচ্চারণ থেকে বিরত থাক”। ঘটনার আকস্মিকতায় হকচকিয়ে যান আশেপাশে শিল্পীরা।

প্রশ্ন উঠছে অ্যাকাদেমির মঞ্চে এ হেন আচরণ সাজানো নাকি সত্যি? যদি সাজানো হয় তা নিয়েও প্রশ্ন তুলেছেন নেটিজেনদের একটা অংশ। কী করে স্মিথ কারও গায়ে হাত তুলতে পারেন তা নিয়েও যেমন চলছে চুলচেরা বিশ্লেষণ ঠিক তেমনই ক্রিসও কারও অসুস্থতা নিয়ে কীভাবে এ হেন মন্তব্য করতে পারেন প্রশ্ন উঠেছে সেখানেও। এদিন অস্কারের মঞ্চে শ্রেষ্ঠ অভিনেতার তকমা পান উইল স্মিথ। কিন্তু যে ঘটনার সাক্ষী হয়ে রইল গোটা অস্কারের ইতিহাসে তা নজিরবিহীন।

প্রসঙ্গত, এই ঘটনায় লস অ্যাঞ্জেলস পুলিশ বিভাগের তরফে একটি বিবৃতি জারি করে বলা হয়, উইলের বিরুদ্ধে এফআইআর দায়ের করবেন না ক্রিস। যদি পরবর্তীতে ক্রিস রক মামলা দায়ের করতে চায় তাহলে মামলা নেওয়া হবে বলেও জানিয়েছে পুলিশ কর্তৃপক্ষ।