৫০-ও তিনি স্বপ্নের রাজকুমার, পর্দায় ঝড় তুলে হৃত্বিক আজ কত কোটির মালিক

Hrithik Roshan: ২০০০ সালে কাহো না পেয়ার হ্যায় ছবির মধ্যে দিয়ে বলিউড পেয়েছিল নতুন হিরোকে। হৃত্বিক রোশনকে দেখে সকলেই তখন এক কথায় মন দিয়েছিলেন।

৫০-ও তিনি স্বপ্নের রাজকুমার, পর্দায় ঝড় তুলে হৃত্বিক আজ কত কোটির মালিক
Follow Us:
| Updated on: Jun 21, 2024 | 8:24 PM

তিনি হৃত্বিক রোশন। বয়স পেরিয়েছে ৫০-এর গণ্ডি, তবুও হাজার হাজার মহিলা ভক্তের মনে তিনি আজও স্বপ্নের রাজপুত্র। নিজেকে এভাবে ধরে রাখাটাও একটা চ্যালেঞ্জ। যা জিতে গিয়েছেন গ্রীক গড। কেরিয়ারে একাধিক ওঠানামর পর্ব থাকলেও হৃত্বিক যেন ভিড়ের মাঝেও ভীষণ আলাদা। তাঁর স্টাইল, তাঁর লুক, বলিউডে যেন একচিলতে হলিউডের ছোয়া। তিনি নিজেকে দিন দিন আরও স্টানিং করে তুলেছেন। ফলে বয়স বাড়ার সঙ্গে সঙ্গে বাড়ছে মহিলা ভক্তদের তাঁর প্রতি আকর্ষণও। ২০০০ সালে কাহো না পেয়ার হ্যায় ছবির মধ্যে দিয়ে বলিউড পেয়েছিল নতুন হিরোকে। হৃত্বিক রোশনকে দেখে সকলেই তখন এক কথায় মন দিয়েছিলেন।

হৃত্বিক রোশনের পারিশ্রমিক বেশ বেড়েছে সিনেপাড়ায়। ৮- থেকে ৮৫ কোটি টাকা একটি ছবি থেকে আয় করেন তিনি। তাঁর মোট সম্পত্তির পরিমাণ ৩,১৩০ কোটি টাকা। বর্তমানে বলিউডের অন্যতম ধনী অভিনেতা তিনি। ২০২০ সালে হঠাৎই বেড়ে যায় তাঁর সম্পত্তি। ৬২২ কোটি টাকা রাতারাতি বেড়ে যায় হৃত্বিকের। ২০১৪ সাল থেকে ২০১৪ সালে হৃত্বিকের সম্পত্তির পরিমাণ এক লাফে বেড়ে গিয়েছে ৩,৫৪৮ কোটি টাকা। ১০০ কোটির ফ্ল্যাট রয়েছে তাঁর। বছরে হৃত্বিক রোশনের আয় ৮০ থেকে ১০০ কোটি টাকা। সেই হিসেব অনুযায়ী দিনপুছু হৃত্বিক রোশনের আয় দাঁড়ায় ৩.২ লাখ টাকা। প্রতি ১০ মিনিটে তিনি আয় করে থাকেন ১০ হাজার টাকা। গড়ের হিসেব তেমনটাই বলে। এছাড়াও লোনাভলাতে রয়েছে তাঁর একটি ফার্ম হাউস।