বাবা এত্ত বড় গায়ক, জানেন শানের ছেলে কী করেন? ‘বিশ্বাসই হচ্ছে না…’

Shaan: ছেলের বিদেশ যাত্রা নিয়ে মুখ খুলেছিলেন শান। সংবাদমাধ্যমকে দেওয়া সাক্ষাৎকারে বলেছিলেন, "আমি একটুও চিন্তিত নই সোহম বাইরে পড়তে গিয়েছে। আমি জানি যেখানে গিয়েছে নিরাপদেই আছে ও। আর একটা পর্যায়ের পর সন্তানকে ছাড়তে হয়।"

বাবা এত্ত বড় গায়ক, জানেন শানের ছেলে কী করেন? 'বিশ্বাসই হচ্ছে না...'
কী করেন শানের ছেলে?
Follow Us:
| Updated on: May 10, 2024 | 11:09 PM

সেই কবে থেকে সারা বিশ্বের মনোরঞ্জন করে চলেছেন শান্তনু মুখোপাধ্যায় ওরফে শান। শানকে চেনেন না, এমন মানুষের সংখ্যা হাতেগোনা। তবে জানেন কি তাঁর ছেলে কী করেন? কী তাঁর পেশা। সম্প্রতি তা পেশার ঝলক সামনে আসার পর থেকেই নেটিজেনদের একটা বড় অংশের চক্ষু চড়কগাছ। এক জোটে সবাই বলছেন, ‘এ যে বিশ্বাসই হচ্ছে না’। কিন্তু কেন?

শানের ছেলের নাম সোহম মুখোপাধ্যায়। না, বাবার মতো তিনি কোনও ছোট নাম নেননি। বরং সোহম নামেই তিনি পরিচিত। লাইমলাইট থেকে দূরে থাকা সোহম মারাত্মক গুণের ছেলে। বিখ্যাত ‘বিগ ব্যাং মিউজিক’-এর সঙ্গে যুক্ত সোহম। এরই পাশাপাশি রেকর্ড প্রোডিউসার হিসেবেও কাজ করেন সোহম। র‍্যাপ গ্রুপ ‘সিটিমল’-এর অন্যতম সদস্য তিনি। তবে সোহম দেশের বাইরেই থাকেন। উচ্চশিক্ষার জন্য তিনি এই মুহূর্তে রয়েছে লস এঞ্জেলসে। Entertainment Law and Business-এ বিএসসি করছেন তিনি। তবে কিছু দিন আগেই বাবার সঙ্গে দেখা গিয়েছিল তাঁকে। তাঁর গলায় গান শুনে সকলেই হয়েছিলেন উচ্ছ্বসিত।

View this post on Instagram

A post shared by Soham Mukherji (@sohamukherji)

যদিও সমালোচনাও পিছু ছাড়েনি। অনেকেই মনে করেছিলেন সোহমের গায়কীর মধ্যে স্বকীয়তার অভাব রয়েছে। তিনি বড্ড বেশি বাবাকে অনুকরণ করেন। সে যাই হোক টাইগার শ্রফের সঙ্গেও কিন্তু ইতিমধ্যেই কাজ করা হয়ে গিয়েছে সোহমের। সেই গানের ঝলক প্রকাশের পরেই নেটিজেনদের একটা বড় অংশের মন্তব্য– এত ভাল গান করে, এ যে বিশ্বাসই হচ্ছে না! সম্পর্কেও রয়েছেন সোহম। প্রেমিকার সঙ্গে ছবিও শেয়ার করেছেন ইনস্টাগ্রামে। তবে বাবার মতো গায়কী তিনি বেছে নেননি। জেন ওয়াই ‘ফ্রেন্ডলি’, র‍্যাপ গানেই মন মজেছে তাঁর।