Srabanti-dol: দোল উৎসব তাঁর কাছে ডবল মজার, কেন? জানালেন অভিনেত্রী শ্রাবন্তী

Srabanti-dol: কেউ কখনও পলাশ ফুল দিয়ে নায়িকাকে ভালবাসার প্রস্তাব দিয়েছিলেন দোলের দিন? না, সে সুযোগ কখনই কারও হয়নি। কারণ তাঁর দাদা খুব আগলে রাখতেন তাঁদেরকে।

Srabanti-dol: দোল উৎসব তাঁর কাছে ডবল মজার, কেন? জানালেন অভিনেত্রী শ্রাবন্তী
রং ছাড়া-রং দেওয়া-দুই লুকে শ্রাবন্তী
Follow Us:
| Edited By: | Updated on: Mar 18, 2022 | 8:59 PM

শ্রাবন্তীর দোলে ডবল মজা। একদিকে বাবার জন্মদিন, অন্যদিকে অবশ্যই দোল উৎসব। মহামারীর পর এ বছর চারিদিকে সকলের মধ্যেই দোলের রঙে রাঙার উৎসাহ রয়েছে। আরবানা কমপ্লেক্সে থাকেন শ্রাবন্তী। শরীরটা ভাল নয়, তাই একটু দেরিতে খেলতে নামেন তিনি। টিভি ৯ বাংলার তরফ থেকে ধরা হয় নায়িকাকে, সাদা-নীল সালোয়ার কামিজে তখনও একটুও রং দেয়নি কেউ। খেলতে যাওয়ার আগে তিনি জানালেন, তাঁর বাবার জন্মদিন আজ। বিকেলে বাড়ি যাবেন।

চতুর্থ ওয়েবের ভয় এখনও যায়নি। কেউ কোনও বিধি না মেনেই দোলের আনন্দে মেতেছেন। সেই নিয়ে শ্রাবন্তী জানালেন, ভগবান আর বন্ধুদের আশীর্বাদে তাঁর কোভিড হয়নি। কিন্তু ভয় করলে চলবে না। এই নিয়ে তাঁর মত, “ডরকে আগে জিৎ হ্যায়। আমরা অনেকটা যুদ্ধ জয় করে এসেছি। সব ভুলে সকলে একটু আনন্দ করছে, করতে দেওয়া হোক”।

কেমন ছিল তাঁর ছোটবেলার রঙ খেলা? তিনি বললেন, “আমি যৌথ পরিবারে বড় হয়েছি। সাত বোন, এক দাদা। খুব রং খেলা হত ছোটবেলায়। সব রকমের রং, পিচকারি, বেলুন, মানে পুরো দোলের মজা উপভোগ করতাম”। এখন কমপ্লেক্সে কয়েকজন বন্ধু আছেন. তাঁদের সঙ্গেই তাঁর রং খেলা। কেউ কখনও পলাশ ফুল দিয়ে নায়িকাকে ভালবাসার প্রস্তাব দিয়েছিলেন দোলের দিন? না, সে সুযোগ কখনই কারও হয়নি। কারণ তাঁর দাদা খুব আগলে রাখতেন তাঁদেরকে।

কিন্তু কেউ প্রেমের প্রস্তাব করুক এমনটা কি তিনি চাইতেন না মনে মনে? কিংবা  লাল আবিরের সঙ্গে কেউ সিঁদুর দেওয়ার চেষ্টা করেছিল কখনও? দুটোরই শ্রাবন্তীর সলজ্জ হাসিতে উত্তর “এই বিষয়টা না হয় অন্য আর একদিন হবে”।

গেরুয়া না সবুজ-দোলের সঙ্গে রাজনীতির রঙের প্রশ্নও স্বভাবতই চলে যায় তাঁর কাছে। এ ব্যাপারে তিনি একেবারে স্পিকটি নট।

আরও পড়ুন:Vikrant Massey-Sara Ali Khan-Gaslight: বিক্রান্ত মাসি রাজকোটে সারা আলির সঙ্গে, সেখানে পোঁছে গেলেন বিক্রান্তের স্ত্রী শীতলও, ঘটনাটা কী?

আরও পড়ুন:Shakun Batra: একটা ছবির মেজাজ তৈরি করতে কি প্রয়োজন? ব্যাখ্যা করলেন শকুন বাত্রা