কাল বিজেপিতে যোগ দিয়েই আজ থেকে শ্রাবন্তীর জীবনে ‘গুরুত্বপূর্ণ অধ্যায়’ শুরু

আজ মাত্র এক ঘন্টা আগে দলে যোগদানের পর প্রথম টুইট করেন অভিনেত্রী শ্রাবন্তী।

কাল বিজেপিতে যোগ দিয়েই আজ থেকে শ্রাবন্তীর জীবনে ‘গুরুত্বপূর্ণ অধ্যায়’ শুরু
শ্রাবন্তী।
Follow Us:
| Updated on: Mar 02, 2021 | 6:48 PM

যাবতীয় জল্পনার অবসান ঘটিয়ে গতকাল তিনি যোগ দিলেন গেরুয়া শিবিরে। মঞ্চে ছিলেন বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষ এবং কেন্দ্রীয় সম্পাদক কৈলাস বিজয়বর্গীয়। তাঁরাই তুলে দিলেন অভিনেত্রীর হাতে পদ্ম পতাকা। ছিলেন বিজেপি আইটি সেল প্রধান অমিত মালব্যও। বক্তব্যের শুরুতেই ভারতীয় জনতা পার্টিকে ধন্যবাদ জানান অভিনেত্রী।

 

আরও পড়ুন কসমেটিক সার্জারি করেছেন? এক শব্দে উত্তর কী উত্তর দিলেন এলিয়েনা

 

আজ মাত্র এক ঘন্টা আগে দলে যোগদানের পর প্রথম টুইট করেন অভিনেত্রী শ্রাবন্তী। কী লিখলেন টুইটে?
বিজেপির প্রতীক চিহ্ন এবং দলে যোগ দেওয়ার সময় তোলা এক ছবি পোস্ট করে শ্রাবন্তী লেখেন, “প্রণাম। গতকাল থেকে জীবনের এক গুরুত্বপূর্ণ অধ্যায় শুরু হল। তাই আপনাদের কাছে নত মস্তকে আশীর্বাদ কামনা করছি| একজন মা এবং নারী হিসেবে চাইব আমাদের সবার সন্তান যেন ‘সোনার বাংলা’ তে বড় হয়ে উঠুক।”

 

 

প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদী, কেন্দ্রীয় স্বরাষ্ট্রমন্ত্রী অমিত শাহ, বিজেপির সর্বভারতীয় সভাপতি জেপি নাড্ডা, বিজেপির কেন্দ্রীয় সাধারণ সম্পাদক কৈলাশ বিজয়বর্গী, বিজেপি রাজ্য সভাপতি দিলীপ ঘোষকে তাঁর পোস্টে ট্যাগ করেন শ্রাবন্তী। পোস্টে বাদ দেননি ‘জয় শ্রী রাম’ স্লোগানও।

কেন বিজেপিকেই বেছে নিলেন? TV9 বাংলার প্রতিনিধির প্রশ্নের উত্তরে শ্রাবন্তী বলেন বিজেপিকে বেছে নেওয়ার কারণ এ রাজ্যে পরিবর্তন জরুরি। সোনার বাংলা তৈরি করতে হবে। শ্রাবন্তীর কথায়, আমরা পিছিয়ে পড়েছি, এবার এগতে হবে। তবে শুধু রাজ্য নয়, দেশের জন্যও কাজ করতে চাই। তাঁর কথায়, ” প্রধানমন্ত্রী নরেন্দ্র মোদীকে ফলো করি। তিনি দেশের জন্য অনেক করছেন। আমি যেহেতু একজন আর্মি-কন্যা, তাই রাজ্য নয় দেশের জন্যও কাজ করতে চাই।”

 

 

প্রসঙ্গত, এর আগে টলিপাড়ার পরিচিত মুখ যশ ও হিরণ-সহ একাধিক তারকা যোগ দিয়েছিলেন বিজেপিতে। এ বার রাজনীতির ইনিংস শুরু করলেন এই অভিনেত্রীও।