Priyanka Chopra: অন্তর্বাস দেখতে চেয়েছিলেন পরিচালক, এরপর কী করেছিলেন পিগি চপস?

Priyanka Chopra On Bollywood: ২০০২ বা ২০০৩ সালের কথা। সদ্য বলিউডে পা রেখেছেন বিশ্ব সুন্দরীর খেতাব জেতা প্রিয়াঙ্কা। এরপর এক জনপ্রিয় প্রযোজনা সংস্থার ব্যানারে এক ছবির শুটিং চলাকালীন এক অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে।

Priyanka Chopra: অন্তর্বাস দেখতে চেয়েছিলেন পরিচালক, এরপর কী করেছিলেন পিগি চপস?
অন্তর্বাস দেখতে চেয়েছিলেন পরিচালক, এরপর কী করেছিলেন পিগি চপস?
Follow Us:
| Edited By: | Updated on: May 24, 2023 | 8:38 PM

ফের বলিউডের (Bollywood) অন্দরের বাস্তবতা ফাঁস করলেন গ্লোবাল আইকন প্রিয়াঙ্কা চোপড়া (Priyanka Chopra)। নতুন নয়, এর আগেও বলিউডের নানা বিষয়ের বিরুদ্ধে সরব হন অভিনেত্রী। বলিউডে তিনি কোণঠাসা বলেই দাবি করেন নিজেকে। বলিউড ছেড়ে তাই পাকাপাকিভাবে সংসার পেতেছেন হলিউডে। তবে তাঁর মুখে উঠে এল বলিউডের কথাই। এক পরিচালক তাঁর অন্তর্বাস দেখেতে চেয়েছিলেন, এমনই বিস্ফোরক অভিযোগ আনছেন পিগি চপস।

২০০২ বা ২০০৩ সালের কথা। সদ্য বলিউডে পা রেখেছেন বিশ্ব সুন্দরীর খেতাব জেতা প্রিয়াঙ্কা। এরপর এক জনপ্রিয় প্রযোজনা সংস্থার ব্যানারে এক ছবির শুটিং চলাকালীন এক অপ্রীতিকর ঘটনার সম্মুখীন হতে হয়েছিল তাঁকে।কী ঘটেছিল সেদিন? সম্প্রতি এক সাক্ষাৎকারে প্রিয়াঙ্কা বলেন, “সময়টা ছিল ২০০২-০৩, আমি ওই ছবিতে আন্ডারকভারের চরিত্রে অভিনয় করছিলাম। শুটিং-এর একটি দৃশ্য ছিল যেখানে একজন পুরুষকে সিডিউস (প্রলুব্ধ করা) করতে হত। আন্ডারকভার থাকাকালীন এমনটা করতে হয়,সেটা অস্বাভাবিক কিছু নয়। এই দৃশ্যটির জন্য় আমাকে পোশাক খুলতে হত। আমি চেয়েছিলাম বেশ কয়েকটি পোশাক পরতে। কিন্তু পরিচালক বলেন, আমি তোমার অন্তর্বাস দেখতে চাই। নইলে,কেউ ছবিটা দেখতে আসবে কেন?’” এখানেই শেষ নয়, প্রিয়াঙ্কা আরও যোগ করেন, “উনি শুধু আমাকে এই কথা বলেননি। আমার স্টাইলিস্টকে এই নির্দেশ দেন উনি।”

পরিচালকের এই ব্য়বহারে অসম্মানিত বোধ করেন প্রিয়াঙ্কা। তাই দু’দিন কাজ করার পর ছবির কাজ ছেড়ে বেরিয়ে আসেন। অভিনেত্রীর কথায়, “ওই মুহূর্তটা খুব অমানবিক ছিল। মনে হয়েছিল,আমার শিল্পটাএখানে গুরুত্বপূর্ণ নয়, আমাকে কীভাবে ব্যবহার করা যাবে সেটাই আসল। আমি কী কাজ করতে পারি সেটা না’।” এরপর তাঁর বাবা অশোক চোপড়ার নির্দেশ মতো দু’দিন শুটিং-এর জন্য় তাঁর পিছনে প্রযোজনা সংস্থা যে টাকা খরচ করেছে তা ফিরিয়ে দেন। শুধু তাই নয়, ফিরিয়ে দেন আগাম পারিশ্রমিকের টাকাও। প্রসঙ্গত, আমাজনের ওয়েব সিরিজ ‘সিটাডেল’-এর পর এবার খুব শীঘ্রই ফারহান আখতারের ছবি ‘জি লে জারা’-এর হাত ধরে বলিউডে কামব্যাক হবে দেশি গার্লের।