বিয়ের বাকি ৫ দিন, শেষমুহূর্তে পাল্টি সলমনের! ‘এমনটাও কেউ করতে পারে?’

জীবনের বহু বসন্ত কাটিয়ে ফেলেছেন সলমন খান। এই দীর্ঘপথে এসেছে বহু নারী। তবে আজও তিনি অবিবাহিত। হয়তো আর বিয়েও করবেন না তিনি।

বিয়ের বাকি ৫ দিন, শেষমুহূর্তে পাল্টি সলমনের! 'এমনটাও কেউ করতে পারে?'
Follow Us:
| Updated on: Aug 29, 2024 | 4:31 PM

জীবনের বহু বসন্ত কাটিয়ে ফেলেছেন সলমন খান। এই দীর্ঘপথে এসেছে বহু নারী। তবে আজও তিনি অবিবাহিত। হয়তো আর বিয়েও করবেন না তিনি। তবে জানেন কি এ হেন সলমনের বিয়ের সানাই বেজে গিয়েছিলে বহু বছর আগেই। বাড়ি বাড়ি পৌঁছে গিয়েছিল বিয়ের কার্ড। সাল ১৯৯৯। পাত্রীর নাম সঙ্গীতা বিজলানি।

সঙ্গীতার সঙ্গে একসময় তুমুল প্রেম ছিল সলমনের। সাজিদ নাদিওয়ালা, সলমন খানের ভীষণ কাছের বন্ধু। তিনিই জানিয়েছিলেন, সে দিনের সেই বিশেষ ঘটনার কথা। সাজিদ জানান, ঠিক ছিল ওই বছরের ১৮ নভেম্বর বাবা সেলিম খানের জন্মদিনের দিনই বিয়ে ঠিক হয়েছিল সলমন ও সঙ্গীতার। বাড়িতেও প্রস্তুতি শেষ। তবে আচমকাই ঠিক পাঁচ দিনে আগে খোদ সলমনই ঘটিয়ে ফেলেন চরম অঘটন। জানিয়ে দেন, তিনি বিয়ে করছেন না। কারণ হিসেবে জানিয়েছিলেন, তাঁর নাকি মুড নেই, অর্থাৎ ইচ্ছে নেই। সেই কারণে তিনি বিয়ে করতে পারবেন না। সকলেই ভীষণ অবাক হয়ে গিয়েছিলেন– ‘এমনটা কেউ করতে পারে?’  তবে সলমন খানের মুখের উপর কথা বলার সাহস আর কয়জনেরই বা আছে!

এর পর কেটে গিয়েছে বহু বছর। অতীতের তিক্ততা আজ আর নেই ওঁদের মধ্যে। সলমনের সঙ্গে ভালই সম্পর্ক রয়েছে সলমনের। মাঝেমধ্যেই একসঙ্গে ঘুরতে যেতে দেখা যায় তাঁদের।