গর্ভপাতের ‘ভুয়ো’ খবরে নাজেহাল অভিনেত্রী, মুখ খুললেন অবশেষে

এক সাক্ষাৎকারে ইলিয়ানা জানান, একবার নয়, বহুবার তাঁকে নিয়ে মিথ্যে খবর রটেছে সোশ্যাল মিডিয়া এমনকি মিডিয়ায়। এমনই এক বার রটিয়ে দেওয়া হয় তিনি মা হতে চলেছেন। র

গর্ভপাতের 'ভুয়ো' খবরে নাজেহাল অভিনেত্রী, মুখ খুললেন অবশেষে
ইলিয়ানা ডি'ক্রুজ
Follow Us:
| Updated on: May 02, 2021 | 5:47 PM

সোশ্যাল মিডিয়ার রমরমার যুগে পাল্লা দিয়ে বেড়েছে ফেক নিউজের রমরমাও। সাধারণ থেকে সেলেব– ভুয়ো খবরের গ্রাস থেকে ছাড়া পাননি কেউই। সেই অভিজ্ঞতা নিয়েই মুখ খুললেন অভিনেত্রী ইলিয়ানা ডি’ক্রুজ। জানালেন কীভাবে ফেক নিউজের কবলে পড়ে নাজেহাল হতে হয়েছিল থাকে। রটেছিল গর্ভপাতের মিথ্যে রটনাও।

এক সাক্ষাৎকারে ইলিয়ানা জানান, একবার নয়, বহুবার তাঁকে নিয়ে মিথ্যে খবর রটেছে সোশ্যাল মিডিয়া এমনকি মিডিয়ায়। এমনই এক বার রটিয়ে দেওয়া হয় তিনি মা হতে চলেছেন। রটনা যদিও এখানেই থামে না। রঙের পারদ চড়িয়ে বলা হয় ইলিয়ানা নাকি গর্ভপাতও করিয়েছে তাঁর সেই ‘সন্তান’-এর। তবে এখানেই শেষ নয়। ইলিয়ানা বলেন, “একবার বলা হয় আমি নাকি আত্মহত্যা করে নিয়েছি। সেই খবর নাকি তাঁরা আমার পরিচারিকার কাছ থেকে পেয়েছেন। আমার পরিচারিকাও নেই। আর আত্মহত্যা করার কোনও ইচ্ছেও আমার নেই।”

২০১৮ সালে তাঁর তখনকার বয়ফ্রেন্ড অ্যান্ড্রু নিবোনের সঙ্গে সম্পর্ক নিয়ে নানা কথা উঠে আসে পেজ থ্রি’র পাতায়। তাঁর মা হওয়ার ‘খবর’ ছড়িয়ে পড়তে থাকে তখনই। যদিও ইলিয়ানা সে সময়েও প্রকাশ্যে জানিয়েছিলেন তিনি আদপে অন্তঃসত্ত্বা নন। ইলিয়ানাকে শেষ দেখা গিয়েছে ২০১৯ সালে ‘পাগলপন্তি’ ছবিতে। ওয়েব সিরিজে মুক্তিপ্রাপ্ত তাঁর প্রথম ছবি ‘বিগ-বুল’।

আরও পড়ুন, বিয়ের পর ফের টেলিভিশনের ফিরছেন মিমি, কোন ধারাবাহিকে জানেন?