Pathan Look: বোমা ফাটল টিকটিক আওয়াজে, তারপরই জানা গেল ‘দুষ্টু’ লোক জন আব্রাহাম

John Abraham: ছবি মুক্তির আর ৫ মাস বাকি। 'পাঠান'-এ জন ঠিক কেমন, জানালেন শাহরুখ।

Pathan Look: বোমা ফাটল টিকটিক আওয়াজে, তারপরই জানা গেল 'দুষ্টু' লোক জন আব্রাহাম
জনের 'পাঠান' লুক।
Follow Us:
| Edited By: | Updated on: Aug 25, 2022 | 12:26 PM

দীর্ঘ ৪ বছর পর শাহরুখের কামব্যাক ছবি ‘পাঠান’। ছবির ঘোষণা থেকে শুটিংয়ের যাবতীয় খবর – তোলপাড় হয়েছে এসআরকে অনুরাগীদের মন। ছবিতে শাহরুখ ছাড়াও অভিনয় করেছেন দীপিকা পাড়ুকোন ও জন আব্রাহম। জনের চরিত্রটা একখানে ‘খল’, অর্থাৎ ‘ভিলেন’-এর। আজই (২৫.০৮.২০২২) কিছুক্ষণ আগেই মুক্তি পেয়েছে জনের ‘পাঠান’ লুক। আর তাঁর সেই লুক প্রকাশ করেছেন খোদ শাহরুখ। কেবল লুক নয়, জনকে শাহরুখ এই ছবিতে প্রকাশ্যে এনেছেন একটি মোশন পোস্টারের সাহায্যে।

‘মোশন’, অর্থাৎ চলন্ত পোস্টারে কেন লাগল জনকে?

বেশ একটা ধামাকাদার মোশন পোস্টার তৈরি করা হয়েছে প্রযোজনা সংস্থার তরফ থেকে। দেখা যাচ্ছে, একটি টাইম বোম টিকটিক করছে। সেটি বিস্ফারিত হয় মুহূর্তে। তারপরই লুক প্রকাশ্যে আসে জনের। শোনা যাচ্ছে, ছবিতে তিনি নাকি খলনায়কের চরিত্রে অভিনয় করেছেন।

View this post on Instagram

A post shared by Shah Rukh Khan (@iamsrk)

পোস্টে শাহরুখ কী লিখলেন?

মোশন পোস্টার রিলিজ় করে জনকে বাহবা জানিয়েছেন শাহরুখ। তিনি লিখেছেন, “ও শক্তিশালী। ওর চরিত্রটা রুক্ষ। ‘পাঠান’ ছবিতে জন আব্রাহামের লুক প্রকাশ করা হল আজ।”

‘পাঠান’ ছবির পরিচালকের নাম সিদ্ধার্থ আনন্দ। তিনি বলেছেন, “আমার এই ছবিতে জনকে খলনায়কের চরিত্র দেওয়া হয়েছে। তিনি হলেন ‘পাঠান’-এর ভিলেন। আমি সব সময় মনে করি ভিলেনদের বড় জায়গা দেওয়া উচিত।”

যশরাজ ফিল্মস প্রযোজনা সংস্থার ৫০ বছর পূর্তিতে ‘পাঠান’-এর মতো ছবি দর্শককে উপহার দিতে চলেছেন তাঁরা। ২০২৩ সালের জানুয়ারি মাসের ২৫ তারিখ ছবিটি মুক্তি পাবে প্রেক্ষাগৃহে। কেবল হিন্দি নয়, তালিম ও তেলুগু ভাষাতেও মুক্তি পাবে এই ছবি। অর্থাৎ, ছবি মুক্তির আর ৫ মাস বাকি।