Salman Khan: স্রেফ শাহরুখকে টুকে পাশ করতে চাইছেন সলমন! আগামী ছবির প্রথম লুকে কোন ইঙ্গিত

Salman Khan: স্রেফ শাহরুখকে টুকে পাশ করতে চাইছেন সলমন! আগামী ছবির প্রথম লুকে কোন ইঙ্গিত

Kabhi Eid Kabhi Diwal- সামনে উঠে এলো সলমন খানের আগামী ছবি কাভি ঈদ কাভি দিওয়ালির লুক। সেখানে দেখা যায় তাঁরও মাথায় বড় বড় চুল। পাশাপাশি অ্যাকশন লুকে ধরা দিলেন তিনি।

TV9 Bangla Digital

| Edited By: Jayita Chandra

May 14, 2022 | 1:54 PM

একের পর এক বিগ বাজেট দক্ষিণী ছবি মু্ক্তি পেয়ে চলেছে সিনে দুনিয়ায়। তারই মাঝে আগামীর প্রস্তুতিতে ব্যস্ত রয়েছেন শাহরুখ খান ও সলমন খান। আমির খানের ছবি মুক্তির পথে। তবে এবার শাহরুখ খান ও সলমন খান দুজনেই কোথাও গিয়ে যেন বেশ কিছুটা সময় হাতে নিয়ে নিচ্ছেন। কারণ একটাই, এবার নতুন লুকে, নতুন ভাবে ভক্তদের চমকে দিতে চান খান স্টারেরা। শাহরুখ খান তেমনইটাই প্রকাশ্যে জানালেন একাধিকবার। কখনও পরিচালকের মতে এই শাহরুখের লুক কেউ দেখেনি আগে, কখনও আবার জমাটি অ্যাকশন ঘিরে জল্পনা তুঙ্গে।

ইতিমধ্যেই ভাইরাল হয়েছে নেট দুনিয়ায় একাধিক খবর। পাশাপাশি সামনে এসেছে শাহরুখ খানের ছবিও। মাথায় বড় বড় চুল, সঙ্গে অ্যাকশন লুক। পাঠান ছবি থেকে সেই লুক এখন ভাইরাল। এবার সামনে উঠে এলো সলমন খানের আগামী ছবি কাভি ঈদ কাভি দিওয়ালির লুক। সেখানে দেখা যায় তাঁরও মাথায় বড় বড় চুল। পাশাপাশি অ্যাকশন লুকে ধরা দিলেন তিনি। যা মুহূর্তে ভাইরাল হল নেট দুনিয়ার পাতায়।

তবে সলমন খানের এই লুক দেখা মাত্রই সকলে এক বাক্য স্বীকার করে নিলেন যে তিনি নিঃসন্দেহে শাহরুখের পথেই হাঁটছেন। সলমন খানের অধিকাংশ ছবিতেই দেখা যায় যে, অ্যাকশনে নজর রেখেছেন তিনি। এবার বিষয়টা বেশ কিছুটা আলাদা। অ্যাকশনের এক অন্য মাত্রায় তিনি দর্শকদের মনরঞ্জণ করতে চলেছেন বলেই তাঁর আস্থা। তবে প্রথম থেকেই মনে যেন খোঁচা দিল অন্য প্রসঙ্গ। সলমন খানের লুকের সঙ্গে কি কোথাও মিল আছে শাহরুখ খানের! দুজনের বোল্ড অ্যাকশন লুক ও বড় বড় চুল দেখেই সাদৃশ্য খোঁজার চেষ্টায় নেট দুনিয়া। মুহূর্তে ভাইরাল হল এই খবর।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA