মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে ফিরে রাস্তায়ই কেঁদে ভাসালেন কিঞ্জল, নিমেষে ভাইরাল ভিডিয়ো

Kinjal Nanda: প্রতিবাদ থামবে না। আরজি কর কাণ্ডের পর ৩৬ দিন কেটে গিয়েছে। চিকিত্‍সক দিদির বিচার চেয়ে স্বাস্থ্যভবনের সামনে অবস্থান বিক্ষোভে বসেছেন জুনিয়র চিকিত্‍সকেরা। গত পাঁচ দিন ধরে রাস্তায়ই দিন কাটছে তাঁদের। পর পর দুদিন মুখ্যমন্ত্রীর দরবারে না পৌঁছেও বৈঠক হয়নি। শনিবার দুপুরে স্বাস্থ্য ভবনে জুনিয়র চিকিত্‍সকদের সঙ্গে কথা বলতে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়।

মুখ্যমন্ত্রীর বাড়ি থেকে ফিরে রাস্তায়ই কেঁদে ভাসালেন কিঞ্জল, নিমেষে ভাইরাল ভিডিয়ো
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2024 | 6:49 PM

প্রতিবাদ থামবে না। আরজি কর কাণ্ডের পর ৩৬ দিন কেটে গিয়েছে। চিকিত্‍সক দিদির বিচার চেয়ে স্বাস্থ্যভবনের সামনে অবস্থান বিক্ষোভে বসেছেন জুনিয়র চিকিত্‍সকেরা। গত পাঁচ দিন ধরে রাস্তায়ই দিন কাটছে তাঁদের। পর পর দুদিন মুখ্যমন্ত্রীর দরবারে না পৌঁছেও বৈঠক হয়নি। শনিবার দুপুরে স্বাস্থ্য ভবনে জুনিয়র চিকিত্‍সকদের সঙ্গে কথা বলতে এসেছিলেন মুখ্যমন্ত্রী মমতা বন্দোপাধ্যায়। জুনিয়র ডাক্তারদের ‘দিদি’ হিসাবে সেখানে হাজির হয়ে কাজে ফেরার বার্তা দেন মুখ্যমন্ত্রী।

সেই সন্ধ্যাতেই মুখ্যমন্ত্রীর ডাকে সাড়া দিয়ে কালীঘাটে মুখ্য়মন্ত্রীর সঙ্গে দেখা করতে প‍ৌঁছায় জুনিয়র চিকিত্‍সকেরা। তার পর কী ঘটেছে সে কথা সকলেরই জানা। কালীঘাট থেকে স্বাস্থ্য ভবনের সামনে ফিরে এসে কী করেন তাঁরা। সেই ভিডিয়োই হয়েছে ভাইরাল। জুনিয়র চিকিত্‍সক তথা অভিনেতা কিঞ্জল নন্দর একটি ভিডিয়ো ছড়িয়ে পড়েছে সমাজমাধ্যমের পাতায়।

View this post on Instagram

A post shared by MCKRDA (@mck_rda)

গত কয়েক দিনে এই প্রতিবাদ আন্দোলনের মুখ হয়ে উঠেছেন কিঞ্জল। তাঁর অভিনয়ে এমনিতেই মুগ্ধ দর্শক। তাঁদের এই লড়াইকে কুর্ণিশ জানিয়েছেন অনেকেই। এরই মাঝে দেখা গেল হাউ হাউ করে কাঁদছেন কিঞ্জল। সেই ভিডিয়োই ছড়িয়ে পড়েছে নেটপাড়ায়। মমতার দরজা বন্ধ হওয়ার পর স্বাস্থ্য ভবনের সামনে ফিরে এসে সহযোদ্ধাদের জড়িয়ে কান্নায় ভেঙে পড়েন অভিনেতা। সেই ভিডিয়ো দেখে অনেকেই আবেগপ্রবণ হয়ে পড়েছেন। তিলোত্তমা কাণ্ডে সুবিচারের অপেক্ষায় সবাই।