Kriti Sanon-Meena Kumari: কৃতী শ্যানন কি অভিনয় করছেন মীনা কুমারী চরিত্রে?

Kriti Sanon-Meena Kumari: ২০১৪ সালে টাইগার শ্রফের সঙ্গে ‘হিরোপন্তি’ ছবি দিয়ে তিনি কেরিয়ার শুরু করেন। প্রথম ছবি থেকেই তিনি নিজের একটা জায়গা করে নিয়েছেন টিনসেল টাউনে।

Kriti Sanon-Meena Kumari: কৃতী শ্যানন কি অভিনয় করছেন মীনা কুমারী চরিত্রে?
মীনা কুমারী-কৃতী শ্যানন
Follow Us:
| Edited By: | Updated on: Mar 26, 2022 | 9:45 PM

এই মুহূর্তে কৃতী শ্যানন আকাশ ছোঁয়া চাহিদা। বিশেষ করে ‘মিমি’ ছবির পর থেকে বিভিন্ন ধরনের ছবিতে পরিচালকরা তাঁকে কাস্ট করছেন। খবর রয়েছে প্রযোজনা সংস্থা টি-সিরিজ় তৈরি করতে চলেছেন মীনা কুমারীর জীবনী নির্ভর ছবি। আর নাম ভূমিকায় চাইছেন কৃতী শ্যাননকে। ‘বচ্চন পাণ্ডে’ ছবির নায়িকা যদিও এখনও কিছু বলেননি, সই-ও করেননি, তবে খবর রয়েছে তিনি খুব খুশি আর গর্বিত এই প্রস্তাবে। এই কথা তিনি খুব কাছের মানুষদের জানিয়েছেন। যদি শেষ পর্যন্ত তিনি এই চরিত্রে অভিনয় করেন, তাহলে একটা বড় চ্যালেঞ্জ নিতে চলেছেন। আর অনেকেই মনে করছেন, তিনি সেটা পারবেন। কারণ অবশ্যই তাঁর অভিনীত শেষ কয়েকটি ছবি। যেখানে তিনি নানা ধরনের চরিত্রের অভিনয় করেছেন।

২০১৪ সালে টাইগার শ্রফের সঙ্গে ‘হিরোপন্তি’ ছবি দিয়ে তিনি কেরিয়ার শুরু করেন। প্রথম ছবি থেকেই তিনি নিজের একটা জায়গা করে নিয়েছেন টিনসেল টাউনে। একের পর এক সফল ছবি রয়েছে তাঁর ঝুলিতে। ‘মিমি’, ‘বারেলি কি বরফি’, ‘লুকা ছুপি’, ‘রাবতা’-তালিকাটা লম্বা ছবির। এই সব ছবিতেই তিনি নিজের একটা ছাপ রেখেছেন।

পরিচালকদের সম্পর্কে তাঁর বোঝাপড়া খুবই ভাল। কারণ তিনি মনে করেন, একটা ছবির পুরো নিয়ন্ত্রণ থাকে পরিচালকের হাতে। তিনি নিজের ছবি সম্পর্কে সব সময় ওয়াকিবহাল। তাই একজন অভিনেতাকে বুঝতে হবে পরিচালক কী চাইছেন। কৃতীর এই ভাবনাই মনে হয় তাঁকে পরিচালকদের প্রিয় অভিনেত্রী করে তোলে। এই মুহূর্তে তাঁর হাতে রয়েছে ‘শেহজাদা’, ‘আদিপুরুষ’, ‘বেহেদিয়া’, ‘গনপথ’-এর মতো একগুচ্ছ ছবি। তবে মীনা কুমারীর বায়োপিকের প্রস্তাব নিলে এটা তাঁর কেরিয়ারে অন্যতম গুরুত্বপূর্ণ ছবি হবে বলাই যেতে পারে।

আরও পড়ুন:Abhishek Bachchan-R Balki-Ghoomer: অভিষেক বচ্চন, আর বালকি ধরমশালায় কী করছেন?

আরও পড়ুন:Iman Chakraborty: ইমনকে দেখার জন্য অভিনব কায়দা, দুই তরুণীর কাণ্ড ভাইরাল হতেই মিমের বন্যা

আরও পড়ুন:Exclusive-Saswata Chattopadhyay: বাংলা সিনেমার ভবিষ্যৎ নিয়ে কথা বাড়িয়ে লাভ নেই: শাশ্বত চট্টোপাধ্যায়