Sooryavanshi: একাই একশো! চার দিনে ‘সূর্যবংশী’র আয় শুনলে চমকে যাবেন

সূর্যবংশীর প্রথম দিনে আয় হয়েছিল ২৬ কোটি। ৫ নভেম্বর মুক্তি পেয়েছিল ওই ছবি। মাঝে ছিল শনি-রবি। এ সব সত্ত্বেও চার দিন পর ওই ছবির আয় ৮১ কোটি।

Sooryavanshi: একাই একশো! চার দিনে 'সূর্যবংশী'র আয় শুনলে চমকে যাবেন
‘সূর্যবংশী’।
Follow Us:
| Edited By: | Updated on: Nov 09, 2021 | 9:02 PM

কোভিডের কারণে এখন বেশ কিছু রাজ্যে সিনেমা হলে দর্শকাসন সীমিত করার নিয়ম জারি। কিছু রাজ্যে ৭০ শতাংশ দর্শক নিয়ে সিনেমা হল খুলেছে। এরই মধ্যে দীপাবলির মরসুমে ‘সূর্যবংশী’র দিকেই তাকিয়ে ছিলেন হলমালিক থেকে ডিস্ট্রিবিউটার। ছবিটি নিরাশ করেনি। চার দিনে ওই ছবির আয় শুনলে অবাক হবেন। কোভিড কালে যেখানে সিনেমা হলের অবস্থা দুর্বিষহ, অক্ষয় কুমার-ক্যাটরিনার ওই ছবিই যেন খাঁ খাঁ মরুপ্রান্তরে এক টুকরো মরূদ্যান।

সূর্যবংশীর প্রথম দিনে আয় হয়েছিল ২৬ কোটি। ৫ নভেম্বর মুক্তি পেয়েছিল ওই ছবি। মাঝে ছিল শনি-রবি। এ সব সত্ত্বেও চার দিন পর ওই ছবির আয় ৮১ কোটি। কোভিডকালে যেখানে সিনেমা হল ফাঁকা থাকে অধিকাংশ সময়েই সেখানে রোহিত শেট্টির এই অ্যাকশন মুভির আয় একেবারেই খারাপ নয়। চিত্র সমালোচকদের ধারণা আর দিন কয়েকের মধ্যেই কোভিড কালেও ১০০ কোটির অঙ্ক পার করবে এই ছবি। হাসি সিনেমা হল মালিকদের মুখেও। অজন্তা সিনেমা হলেন মালিক শতদীপ সাহা যেমন ফেসবুকে পোস্ট দিয়ে জানিয়েছিলেন তাঁর হলে ওই ছবি হাউজফুল। কোভিডকালে বহুদিন পর কোনও ছবি হাউজফুল হওয়ায় স্বস্তি ইন্ডাস্ট্রিতেও।

ছবিতে অভিনয় করেছেন অক্ষয় কুমার, ক্যাটরিনা কাইফ। স্পেশ্যাল অ্যাপিয়ারেন্স রণবীর সিং ও অজয় দেবগণের। পরিচালক রোহিত শেট্টি। পুলিশদের নিয়ে পরীক্ষানিরীক্ষা বেজায় পছন্দ রোহিতের। এই ছবির টপিকও তাই। ইচ্ছে রয়েছে ‘কপ ওয়ার্ল্ড’ বানানোর। কী এই কপ-ওয়ার্ল্ড? মারভেল সিরিজে যেমন সুপারহিরোরা প্রতি ছবিতে এক জায়গায় কোনও না কোনও ভাবে এসে জুড়ে যান, সে রকম রোহিতের ইচ্ছে সিম্বা, সিংঘম, সূর্যবংশীসহ তাঁর সৃষ্ট পুলিশ চরিত্ররাও সব ছবিতেই একটি দৃশ্যের জন্য হলেও উপস্থিত হবেন। যেমন সিম্বাকে নিয়ে ছবি হলে তাতে কোনও দৃশ্যে হাজির হতেই পারেন সিংঘম। একই জিনিস প্রযোজ্য সূর্যবংশীর ক্ষেত্রেও। পুলিশদের নিয়ে এখনও পর্যন্ত যে সব ছবি রোহিত পরিচালনা করেছেন তাতে সিংঘমের ভূমিকায় দেখা গিয়েছে অজয় দেবগণকে, রণবীরকে দেখা গিয়েছেন সিম্বারূপে। আর অক্ষয় কুমার হয়েছেন সূর্যবংশী। তাঁর ইচ্ছে আরও এরকম বেশ কিছু পুলিশ চরিত্র দর্শকদের উপহার দেওয়ার। ইচ্ছে আসে সব পুলিশ চরিত্রদের একসঙ্গে নিয়ে ছবি বানানোর। অ্যাকশন মুভি প্রেমীরা, তৈরি তো?