নীলমের তিক্ত অতীত! মেয়ের সামনে ফাঁস হতেই কী করলেন নায়িকা?

Neelam Kothari: আশির দশকের অন্যতম আলোচিত নায়িকা হলেন নীলম কোঠারি। মাঝে একে বারেই বন্ধ করে দিয়েছিলেন অভিনয়। কিন্তু গত কয়েক বছরে আবার তাঁকে দেখা যাচ্ছে। বিশেষত ওটিটি প্ল্যাটফর্মের রমরমা হওয়ার পর আরও বেশি করে দেখা গিয়েছে তাঁকে। সৌজন্যে অবশ্যই রয়েছে রিয়্যালিটি সিরিজ 'বলিউড ওয়াইভস'। তবে কোনও দিনই তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথা বলেননি।

নীলমের তিক্ত অতীত! মেয়ের সামনে ফাঁস হতেই কী করলেন নায়িকা?
Follow Us:
| Edited By: | Updated on: Oct 21, 2024 | 5:03 PM

আশির দশকের অন্যতম আলোচিত নায়িকা হলেন নীলম কোঠারি। মাঝে একে বারেই বন্ধ করে দিয়েছিলেন অভিনয়। কিন্তু গত কয়েক বছরে আবার তাঁকে দেখা যাচ্ছে। বিশেষত ওটিটি প্ল্যাটফর্মের রমরমা হওয়ার পর আরও বেশি করে দেখা গিয়েছে তাঁকে। সৌজন্যে অবশ্যই রয়েছে রিয়্যালিটি সিরিজ ‘বলিউড ওয়াইভস’। তবে কোনও দিনই তিনি নিজের ব্যক্তিগত জীবন নিয়ে কোনও কথা বলেননি। অনেকেই জানেন অভিনেতা সমীর সোনির সঙ্গে তাঁর সুখের সংসার। তাঁদের একটি ছোট্ট কন্যা সন্তান রয়েছে। সেই একরত্তি মেয়ের থেকেই যে এমন প্রশ্নের সম্মুখীন হতে হবে তাঁকে সেটা আশা করেননি নীলম। নিজের অনুভূতির কথা প্রকাশ্যে এনেছেন ‘বলিউড ওয়াইভস’-এর নতুন সিজনে।

সমীরকে বিয়ে করার আগে এক ব্যবসায়ীকে বিয়ে করেছিলেন নায়িকা। । বিয়ের প্রথম থেকেই তিনি সুখী ছিলেন না। নিজের এই তিক্ত অতীতের কথা কখনও মেয়ের সামনে আলোচনা করেননি নীলম। কিন্তু এক দিন অভিনেত্রীর একরত্তি মেয়েই প্রশ্ন করে বসে যে কেন তাকে জানাননি নীলম যে তাঁর আগে আরও একটা বিয়ে ছিল। এমন একটি অস্বস্তিকর পরিস্থিতির সম্মুখীন হওয়ার জন্য প্রস্তুত ছিলেন না। আসলে নায়িকা চেয়েছিলেন আর একটু বড় হলে তিনি নিজেই মেয়েকে সবটা জানাবেন।

এ কথা বলতে বলতে পুরনো স্মৃতি মনে পড়ে যায় অভিনেত্রীর। তিনি বলেন, “প্রথম যখন বিয়ে করি আমি তখন খুব বাজে পরিস্থিতির মধ্যে পড়েছিলাম। ভারতীয় পোশাক ছাড়া আর কোনও পোশাক পরার অনুমতি ছিল না আমার। আমিষ জাতীয় খাবার এবং মদ খাওয়া মানা ছিল। আমার নাম পর্যন্ত বদলে ফেলার কথা বলা হয়েছিল। সেটাও মেনে নিয়েছিলাম। এমনকি কোথাও খেয়ে গেলে বা কোনও অনুষ্ঠানে গেলে কেউ যদি আমার প্রশ্ন করতে যে আমি নীলম কিনা, সোজাসুজি না করে দিতাম। বলে দিতাম আমি নীলম নয়। একটা সময় পর মনে হয়েছিল নিজের সঙ্গে ঠিক কী করছি। তার পরেই সিদ্ধান্ত নিই বিচ্ছেদের।” অভিনেতা সমীরকে অনেক দিন হল বিয়ে করেছেন নীলম। মেয়েকে নিয়ে এখন সুখে সংসার করছেন তাঁরা।