ধর্মেন্দ্র নন, এই অভিনেতার সঙ্গেই বিয়ে হয়ে যাচ্ছিল হেমার, তারপর যা ঘটে…

Hema Malini-Dharmendra: জামাই হিসেবে সেই অভিনেতাকেই মনে ধরেছিল হেমার বাবা-মায়ের। তাঁদের নাকি বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। বিয়ের দিন মদ্যপ অবস্থায় হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র। তারপর যা ঘটে, পুরো সিনেমা।

ধর্মেন্দ্র নন, এই অভিনেতার সঙ্গেই বিয়ে হয়ে যাচ্ছিল হেমার, তারপর যা ঘটে...
হেমা মালিনী।
Follow Us:
| Updated on: Jul 11, 2024 | 3:26 PM

ধর্মেন্দ্র ছিলেন বিবাহিত। দুই সন্তানের পিতাও। অন্যদিকে বলিউডের ‘ড্রিম গার্ল’ হেমা মালিনীর সঙ্গে ছিল তাঁর প্রেমের সম্পর্ক। এমন এক পাত্রকে প্রথমে কিছুতেই মেনে নিতে পারেননি হেমার বাবা-মা। মেয়ের অন্যত্র বিয়ে ঠিক করেছিলেন তাঁরা। এবং তাঁরা বিয়ে ঠিক করেছিলেন এক অভিনেতার সঙ্গে। কে ছিলেন সেই অভিনেতা?

সেই সময় অভিনেতা জিতেন্দ্রর সঙ্গে বেশকিছু ছবিতে অভিনয় করছিলেন হেমা। জামাই হিসেবে জিতেন্দ্রকে ভাল লাগত হেমার বাবা-মায়েরও। তাঁদের নাকি বিয়েও ঠিক হয়ে গিয়েছিল। বিয়ের দিন মদ্যপ অবস্থায় হাজির হয়েছিলেন ধর্মেন্দ্র। সঙ্গে নিয়ে এসেছিলেন জিতেন্দ্রর প্রেমিকাকে। কী ঘটেছিল জানেন?

প্রিয়তমা হেমা মালিনীর বিয়ে। খবরটা কানে যেতে আর স্থির থাকতে পারেননি ধর্মেন্দ্র। ফ্লাইটের টিকিট কেটে পৌঁছে গিয়েছিলেন বিবাহ আসরে। মদ্যপ ধর্মেন্দ্রকে সেখানে দেখে তাঁর সঙ্গে দুর্ব্যবহারও করেছিলেন হেমার বাবা। শেষমেশ জিতেন্দ্রর সঙ্গে আর বিয়েটা হয়নি হেমার।

এই খবরটিও পড়ুন

এই ঘটনার পর মন গলে গিয়েছিল হেমার। তিনিও বুঝেছিলেন, বিবাহিত এবং দুই সন্তানের পিতা ধর্মেন্দ্র তাঁকে সত্যিই ভালবাসেন। ধর্মেন্দ্রকে আর ফেরাতে পারেননি তিনি। পরবর্তীতে ধর্ম পরিবর্তন করে হেমাকে বিয়ে করেন ধর্মেন্দ্র। দুই কন্যা সন্তানও হয় তাঁদের। সময়ের স্রোত সব স্বাভাবিক করে দেয়। হেমাকে মেনে নেন ধর্মেন্দ্রর পরিবারও।