Bollywood Secrets: গর্ভে সন্তান ধারণ করে তবেই বিয়ে করতে চেয়েছিলাম, কিন্তু আমি কোনওদিনও প্রেগন্যান্ট হতে পারব না: পায়েল রোহাতগি

Lock Upp-Payel Rohatgi: সন্তানের জন্ম দেওয়া সব মেয়েরই স্বপ্ন। কিন্তু সেই স্বপ্ন চিরকাল অধরাই থেকে যাবে পায়েল রোহাতগির।

Bollywood Secrets: গর্ভে সন্তান ধারণ করে তবেই বিয়ে করতে চেয়েছিলাম, কিন্তু আমি কোনওদিনও প্রেগন্যান্ট হতে পারব না: পায়েল রোহাতগি
পায়েল রোহাতগি।
Follow Us:
| Edited By: | Updated on: Apr 28, 2022 | 9:10 PM

সম্প্রতি চর্চায় কঙ্গনা রানাওয়াতের শো ‘লক আপ’। বিতর্কিত ও চর্চিত তারকাদের নিয়ে শুরু হয়েছে শোয়ের প্রথম সিজ়ন। তারকারা এসে ‘লক আপ’-এ বন্দি হয়েছেন। শোয়ের হোস্ট কঙ্গনা। তিনি নাকি ‘বিগ বস’-এর হোস্ট সলমন খানের চেয়েও ভাল। অনেকেই তেমনটাই মনে করছেন ইদানিং। সেই শোতেই ‘লক আপ’-এ রয়েছেন বলিউডের বোল্ড অভিনেত্রী পায়েল রোহাতগি। সম্প্রতি নিজের জীবনের একটি কঠিন সত্যি সকলের সামনে তুলে ধরেছেন পায়েল। যা শুনে অনেকের চোখে জল চলে এসেছে। পায়েল জানিয়েছেন, তিনি নাকি কোনওদিনই মা হতে পারবেন না। কোনওদিনই সন্তানের জন্ম দিতে পারবেন না। বাচ্চাদের খুবই ভালবাসেন পায়েল। নিজের সন্তানও চেয়েছিলেন ভীষণরকম। অনেক চেষ্টাও করেছিলেন তিনি। কিন্তু বারবারই সন্তানধারণ করতে আক্ষম হয়েছেন। শুরুর দিকে এই অপ্রিয় সত্যি মেনে নিতে তাঁর কষ্ট হত। আজও হয়।

সম্প্রতি শোয়ে এসে প্রতিযোগী সংগ্রাম সিং বলেছিলেন, শো শেষ হলে তিনি পায়েলকে বিয়ে করবেন। তারপর পায়েল বলেছিলেন, কিছুদিন আগে পর্যন্তও তিনি সন্তান ধারণ করার আপ্রাণ চেষ্টা চালিয়েছিলেন। কিন্তু প্রত্যেকবারই ব্যর্থ হয়েছেন।

পায়েল সাফ জানিয়েছেন, “আমি সন্তানের জন্ম দিতে পারব না। আমি ভেবেছিলাম সন্তান ধারণ করে তবেই বিয়ে করব। কিন্তু আমি তো গর্ভ ধারণ করতেই পারব না। এই মুহূর্তে ও পরবর্তীতেও মানসিকভাবে আমাকে অনেক বেশি শক্ত থাকতে হবে। শারীরিকভাবেও আমাকে শক্ত থাকতে হবে। এই মুহূর্তে আমি কেবলই অভিনয়ের দিকে মন দিয়েছি। কাজকেই নিজের ধ্যানজ্ঞান করে নিয়েছি। জীবনের এগিয়ে যেতে চাই।”

আরও পড়ুন: Trina Saha: আমি আর নীল দু’জনেই বাচ্চা, আপাতত সন্তান নেওয়ার প্ল্যান নেই: তৃণা সাহা

আরও পড়ুন: Bollywood Inside: কাপুর পরিবারে সত্যি ভাল আছেন, নাকি সবটাই লোক দেখান আদর? করণকেই সত্যিটা বলবেন আলিয়া

আরও পড়ুন: Saoli Chattopadhyay: আমার কিছু-কিছু অন্তরঙ্গ সিন কেটে ইউটিউবে ছেড়ে দেওয়া হয়েছে: শাঁওলি চট্টোপাধ্যায়