ওটিটি ময়দানে পাল্লা দিতে নামছে আদিত্য চোপড়ার ‘যশ রাজ ফিল্মস’

আদিত্য চোপড়া শীঘ্রই ওটিটিতে প্রযোজনায় মন দিতে চলেছেন। ফিল্ম নির্মাতা এবং যশ রাজ ফিল্মসের ব্যানারের অধীনে একটি পৃথক ডিজিটাল বিভাগ গঠন করতে তাঁরা প্রস্তুত।

ওটিটি ময়দানে পাল্লা দিতে নামছে আদিত্য চোপড়ার 'যশ রাজ ফিল্মস'
YRF’। ‘লাইট, ক্যামেরা, অ্যাকশন’-এর মুহূর্তগুলো রূপোলী পর্দায় যেন আরও মায়াবী হয়ে উঠেছে গত পাঁচ দশকে।
Follow Us:
| Updated on: May 26, 2021 | 8:24 PM

গত কয়েক বছরে ভারতে ওটিটির দর্শকের সংখ্যা বহুগুণে বেড়েছে। ২০১২ সালে মাত্র দুটি ওটিটি প্ল্যাটফর্ম থেকে শুরু আজ তা বেড়ে হয়েছে প্রায় ৪০। স্ট্রিমিং এ হেন এক বিপ্লব আরও অনেক দূর এগিয়েছে। কোভিডের লকডাউন দীর্ঘ সময় সব কিছুকে স্থবির করে তুলেছে এবং ওটিটির বাজার আরও ত্বরান্বিত হয়েছে। হিন্দি ভাষার প্রযোজনা সংস্থাগুলি ডিজিটাল স্পেসে প্রবেশ করছে এবং অনেকে ইতিমধ্যে নিজেদের ডিজিটাল স্ট্র্যাটিজি সাজিয়েও ফেলেছেন।

আরও পড়ুন ‘রকস্টার’-এর আত্মহত্যা! আবার রণবীরকে পর্দায় আনছেন পরিচালক ইমতিয়াজ

ফারহান আখতার এবং রিতেশ সিদ্ধওয়ানি এক্সেল এন্টারটেইনমেন্ট, শাহরুখ খানের রেড চিলিজ এন্টারটেনমেন্ট, রাজ এবং ডিকে-র ‘ডি-২ আর ফিল্মস’, সমীর নাইয়রের অ্যাপলজ় এন্টারটেইনমেন্ট, অজয় ​​রাইয়ের জার ফিল্মস, এবং বিক্রম মালহোত্রার আবুদনন্তিয়া এন্টারটেনমেন্ট ইতিমধ্যে বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের জন্য ফিল্মএবং শো প্রযোজনা করেছেন। অন্যদিকে বহু সংস্থা শীঘ্রই ডিজিটাল বিশ্বে প্রবশের কাজ করছে। করণ জোহর ও দীনেশ বিজনের মতো বড় প্রযোজকেরা বিশেষত ডিজিটাল গল্পের জন্য পৃথকভাবে এক বিভাগ তৈরি করেছেন। এখন, শোনা গেছে যে ভারতের বৃহত্তম ফিল্ম প্রযোজনা সংস্থা—যশরাজ ফিল্মসও বিনোদনের ডিজিটাল পথকে বেছে নিতে চলেছেন।

আদিত্য চোপড়া শীঘ্রই ওটিটিতে প্রযোজনায় মন দিতে চলেছেন। ফিল্ম নির্মাতা এবং যশ রাজ ফিল্মসের ব্যানারের অধীনে একটি পৃথক ডিজিটাল বিভাগ গঠন করতে তাঁরা প্রস্তুত। যা বিভিন্ন ওটিটি প্ল্যাটফর্মের জন্য ফিকশন এবং নন-ফিকশন কাজ করতে শুরু করবে। ফিচার ফিল্ম এবং ওয়েব সিরিজ তৈরি করবে যশ রাজ ফিল্মস।