সুনীল শেট্টির পরিবারে ভাঙন! শেষ হয়ে গেল এত বছরের সম্পর্ক

ভরপুর প্রেম ছিল তাঁদের। কিন্তু সেই প্রেমেই নাকি ইদানিং অশান্তির কালো মেঘ। প্রেম আর নেই, শোনা যাচ্ছে এমনটাই। অভিনেতা সুনীল শেট্টির পরিবার নিয়েই কথা হচ্ছে। তাঁর দুই সন্তান। মেয়ে আথিয়া শেট্টি ক্রিকেটার কেএল রাহুলেরসঙ্গে সুখে সংসার করছেন, কিন্তু সমস্যা নাকি ছেলেকে নিয়েই।

সুনীল শেট্টির পরিবারে ভাঙন! শেষ হয়ে গেল এত বছরের সম্পর্ক
সুনীল শেট্টির পরিবারে ভাঙন!
Follow Us:
| Updated on: Dec 23, 2023 | 4:38 PM

ভরপুর প্রেম ছিল তাঁদের। কিন্তু সেই প্রেমেই নাকি ইদানিং অশান্তির কালো মেঘ। প্রেম আর নেই, শোনা যাচ্ছে এমনটাই। অভিনেতা সুনীল শেট্টির পরিবার নিয়েই কথা হচ্ছে। তাঁর দুই সন্তান। মেয়ে আথিয়া শেট্টি ক্রিকেটার কেএল রাহুলেরসঙ্গে সুখে সংসার করছেন, কিন্তু সমস্যা নাকি ছেলেকে নিয়েই। ছেলে আহান শেট্টির প্রায় ১১ বছর ধরে প্রেম করছিলেন তানিয়া শ্রফের সঙ্গে। বাড়িতেও সবটাই জানতেন সকলেই। শোনা যাচ্ছে, সেই প্রেম নাকি আর নেই। মাস খানেক হল আলাদা হয়ে গিয়েছেন তাঁরা। কে এই তানিয়া? না, জ্যাকি শ্রফের আত্মীয় ভাবার কোনও কারণ নেই। তানিয়ার বাবার নাম জয়দেব শ্রফ ও মা হলেন রোমিলা শ্রফ। জয়দেব একজন বিখ্যাত শিল্পপতি। অন্যদিকে তানিয়া নিজেও একজন মডেল। সূত্র বলছে, “গত মাসেই ১১ বছরের সেই ছোটবেলার প্রেম শেষ’। কিন্তু কী এমন হল? তা যদিও জানা যায়নি।

যদিও তানিয়া বা আহান এখনও পর্যন্ত এই নিয়ে চুপই থেকেছেন। প্রেম করেছেন সবাইকে জানিয়ে আর বিচ্ছেদের কথা কি অন্তরালেই রাখবেন? এ উত্তর পেতেই এখন মুখিয়ে রয়েছেন সকলেই। আহান একজন অভিনেতা। ‘তাড়াপ’ ছবির মধ্যে দিয়ে বলিউডে ডেবিউ হয় তাঁর। যদিও সেই ছবি বক্স অফিসে একেবারেই ফ্লপ করেছে। তবে আগামী দিনে আরও বেশ কিছুর অফার রয়েছে তাঁর হাতে।