‘মাসাবা মাসাবা সিজন টু’-এর শুটিংয়ের জন্য তৈরি; কাশ্মীরের রাজ্যপালের সঙ্গে দেখা করলেন পরিচালক

২০২০ সালে মুক্তি পায় অশ্বিনী পরিচালিত 'মাসাবা মাসাবা' ওয়েব সিরিজ। সিরিজে অভিনয় করেছিলেন নীনা গুপ্তা ও তাঁর কন্যা মাসাবা গুপ্তা। সিরিজের দ্বিতীয় সিজন তৈরি হচ্ছে। সেখানেও অভিনয় করবেন মাসাবা ও নীনা।

'মাসাবা মাসাবা সিজন টু'-এর শুটিংয়ের জন্য তৈরি; কাশ্মীরের রাজ্যপালের সঙ্গে দেখা করলেন পরিচালক
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2021 | 9:33 AM

কাশ্মীরের লিউটিন্যান্ট জেনেরাল মনোজ সিনহার সঙ্গে দেখা করেন ‘মাসাবা মাসাবা’ সিরিজের পরিচালক অশ্বিনী ওয়ার্দি। কাশ্মীরে সিনেমা, ওয়েব সিরিজ ও শোয়ের ভবিষ্যৎ নিয়ে দীর্ঘক্ষণ আলোচনা হয় তাঁদের মধ্যে।বহু ছবির শুটিং হয়েছে কাশ্মীরে। ‘মাসাবা মাসাবা সিজন টু’-এর শুটিংয়ের জন্য সম্পূর্ণ তৈরি অশ্বিনী।

সিনেমার কথা উঠলে চোখ বন্ধ করলেই ভেসে ওঠে রোজা ছবির ‘ইয়ে হাসিন ওয়াদিয়াঁ’ কিংবা ‘কাশ্মীর কি কলি’। সম্প্রতি জম্মু ও কাশ্মীর ফিল্ম পলিসি লঞ্চ করেছেন মনোজ সিনহা। লঞ্চের দিন উপস্থিত ছিলেন আমির খান, রাজকুমার হিরানী, প্রযোজক মহাবীর জৈন। একই বিষয়ে আলোচনা করতে তাঁর সঙ্গে দেখা করেন অশ্বিনী।

View this post on Instagram

A post shared by Ashvini Yardi (@ashviniyardi)

অশ্বিনী বলেন, “জম্মু ও কাশ্মীরের সম্মানীয় লিউটিন্যান্ট গভর্নার মনোজ সিনহার সঙ্গে দেখা করতে গিয়েছিলাম তাঁর রাজভবনে। তিনিই আমাকে আমন্ত্রণ জানিয়েছিলেন। কাশ্মীরে সিনেমা, ওয়েব সিরিজ, সিরিয়ালের ভবিষ্যৎ নিয়ে আমাদের দীর্ঘক্ষণ আলোচনা হয়। নতুন পলিসি নিয়েও আলোচনা হয়। দেখলাম অনেক সুযোগ সুবিধে রয়েছে সেখানে। জম্মু ও কাশ্মীরের পর্যটনকেও উন্নত করবে এই পলিসি। আমাকে যে তিনি এই পরিবর্তনের অংশ হতে বলেছেন, ভাবেই ভাল লাগছে।”

২০২০ সালে মুক্তি পায় অশ্বিনী পরিচালিত ‘মাসাবা মাসাবা’ ওয়েব সিরিজ। সিরিজে অভিনয় করেছিলেন নীনা গুপ্তা ও তাঁর কন্যা মাসাবা গুপ্তা। সিরিজের দ্বিতীয় সিজন তৈরি হচ্ছে। সেখানেও অভিনয় করবেন মাসাবা ও নীনা।

আরও পড়ুনপিছল হলিউড ছবির মুক্তি, হাফ ছেড়ে বাঁচলেন ‘বেল বটম’ নির্মাতারা

আরও পড়ুনপ্রিয়দর্শনের বিরুদ্ধে বিস্ফোরক তথ্য ফাঁস ‘হেরা ফেরি’র প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার