প্রিয়দর্শনের বিরুদ্ধে বিস্ফোরক তথ্য ফাঁস ‘হেরা ফেরি’র প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার

প্রযোজক জানিয়েছেন, তাঁকে ও তাঁর বাবাকে অবমাননা করেছিলেন প্রিয়দর্শন। দ্বিতীয় অংশ তৈরির সময় নাকি অভিনেতাদের 'মগজধোলাই'ও করেছিলেন পরিচালক।

প্রিয়দর্শনের বিরুদ্ধে বিস্ফোরক তথ্য ফাঁস 'হেরা ফেরি'র প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার
Follow Us:
| Edited By: | Updated on: Aug 14, 2021 | 8:17 AM

হাস্যকর ওয়ান লাইনারের জন্য ‘হেরা ফেরি’ ছবিটি স্মরণে রয়েছে দর্শকের। শুধু তাই নয়, গল্প, গান ও অবশ্যই অভিনয়। ছবির কিছু সংলাপ এখনও মানুষ বলে থাকেন, এতটাই জনপ্রিয়। ২১ বছর কাটিয়ে ফেলল ‘হেরা ফেরি’। সবই ঠিক ছিল। কিন্তু সাম্প্রতিককালে সমস্যা তৈরি হয়েছে ছবির পরিচালক প্রিয়দর্শন ও প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালার মধ্যে। কী সেই সমস্যা?

সম্প্রতি প্রিয়দর্শন বলেছিলেন, ‘হেরা ফেরি’র সিকুয়্যেল তিনি তৈরি করতে চাননি। মনে করেন, ছবিটির কোনও দ্বিতীয় ভাগের দরকারই ছিল না। ভেবেছিলেন, সিকুয়্যেল তৈরি করলে প্রথম অংশের নির্যাস নষ্ট হবে।

এই কথা শোনার পর কটাক্ষ করতে ছাড়েননি প্রযোজক ফিরোজ নাদিয়াদওয়ালাও। তিনি সরাসরি তোপ দাগেন প্রিয়দর্শককে। বলেন, ‘হেরা ফেরি’ ছবিটি নাকি ঠিক মতো পরিচালনা করেননি প্রিয়দর্শন। তাই তাঁকে দ্বিতীয় অংশটি পরিচালনা করার কথা ভাবতেই পারেননি ফিরোজ। ছবির সিকুয়্যেল ‘ফির হেরা ফেরি’ পরিচালনা করেছিলেন প্রয়াত পরিচালক নীরজ ভোরা।

এত তিক্ততা মনের মধ্যে নিয়ে এতগুলো বছর নাকি চুপ করে ছিলেন ফিরোজ। ছবিটি ভাল ব্যবসা করেছিল সেসময় এবং প্রিয়দর্শনের সঙ্গে ভালো সম্পর্কের খাতিরে এতগুলো বছর এই বিষয়ে একটি বাক্যও খরচ করেননি তিনি। কিন্তু যখন দেখলেন, যে তাঁদের সুসম্পর্কের কথা তোয়াক্কাই করলেন না প্রিয়দর্শন, এতগুলো কথা বলে দিলেন, তাই এতবছরের চেপে রাখা নিস্তব্ধতা ভাঙলেন ফিরোজও। প্রযোজক জানিয়েছেন, তাঁকে ও তাঁর বাবাকে অবমাননা করেছিলেন প্রিয়দর্শন।

প্রিয়দর্শন দাবি করেছেন, তাঁর কাছে নাকি ‘হেরা ফেরি’র দ্বিতীয় ও তৃতীয় সিকুয়্যেল তৈরির প্রস্তাব নিয়ে এসেছিলেন ফিরোজ। এই কথা শুনে চমকে উঠেছেন প্রযোজক। তিনি জানিয়েছেন, ‘হেরা ফেরি’র ঘটনার পর ফের ছবি নিয়ে প্রিয়দর্শনের কাছে যাওয়ার কথা ভাবতেই পারেননি তিনি।

আরও কিছু বিস্ফোরক কথা বলেছেন ফিরোজ। বলেছেন, প্রিয়দর্শন যে ‘হেরা ফেরি’ তৈরি করেছিলেন, তাতে নাকি কোনও ভাল সংলাপ ছিল না। তাঁর তৈরি করা সংলাপে কোনও মজাই ছিল না। তিনি এবং প্রয়াত নীরজ ভোরাই নাকি এডিটের সময় নির্যাসহীন সংলাপ ফেলে মজার সংলাপ ঢুকিয়েছিলেন। তাঁর অভিযোগ, দ্বিতীয় অংশ তৈরির সময় নাকি অভিনেতাদের ‘মগজধোলাই’ও করেছিলেন প্রিয়দর্শন।

সম্প্রতি মুক্তি পেয়েছে প্রিয়দর্শনের বলিউড কামব্য়াক ছবি ‘হাঙ্গামা টু’। ছবিটি খুব একটা প্রশংসা কুড়োতে পারেননি।

আরও পড়ুনশুটিং শেষে ক্ল্যাপ ধরলেন অনন্যা; ফের ব্যঙ্গ করলেন সিদ্ধান্ত

আরও পড়ুনখোকা চললেন মেলবোর্ন! সঙ্গী অপু, সৌমিত্র, সুজাতারাও