চার বছরের বক্সিং ট্রেনিং এক বছরে করেছি!: ‘তুফান’-এর ট্রেলার রিলিজে বললেন ফারহান আখতার

Toofaan trailer release: জুলাইয়ের ১৬ তারিখ অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে ‘তুফান’। তার আগে মিলল ঝড়ের পূর্বাভাস। তিন মিনিট এগারো সেকেন্ডের ট্রেলারের প্রতিটি দৃশ্য টানটান।

চার বছরের বক্সিং ট্রেনিং এক বছরে করেছি!: 'তুফান'-এর ট্রেলার রিলিজে বললেন ফারহান আখতার
অভিনেতা-পরিচালক।
Follow Us:
| Edited By: | Updated on: Jun 30, 2021 | 2:52 PM

ঠিক ছিল ৩০ জুন রিলিজ হতে চলেছে ফারহান অভিনীত ‘তুফান’-এর ট্রেলার। এবং তা-ই হল। ভার্চুয়াল সাংবাদিক বৈঠকের মাধ্যমে রিলিজ হল ট্রেলার। উপস্থিত ছিলেন রাকেশ ওমপ্রকাশ মেহরা। ম্রুনাল ঠাকুর (অভিনেত্রী), পরেশ রাওয়াল। জুলাইয়ের ১৬ তারিখ অ্যামাজন প্রাইমে মুক্তি পেতে চলেছে ‘তুফান’। তার আগে মিলল ঝড়ের পূর্বাভাস। তিন মিনিট এগারো সেকেন্ডের ট্রেলারের প্রতিটি দৃশ্য টানটান। ডোঙ্গরির রাস্তার এক অনাথ ছেলে বড় হয়ে তৈরি হয় একজন গুন্ডা। অনন্যার সঙ্গে দেখা হওয়ার পর তাঁর জীবন বদলাতে শুরু করে। বক্সিংয়ের মধ্যে প্রাণ খুঁজে পায় ছেলেটি এবং বিশ্বমানের বক্সার হয়ে ওঠার যাত্রা শুরু করেন। ‘তুফান’ একটি অনুপ্রেরণামূলক গল্প। দারিদ্র ও প্রান্তিক জীবনযাপনের চাওয়া-পাওয়াগুলো ধরা দেবে ‘তুফান’-এর গল্পে।

ছবির মুখ্য অভিনেতা ও সহ-প্রযোজক ফারহান আখতার বলেন যে চরিত্রটির ভিতরে ঢুঁকে পড়া কতটা চ্যালেঞ্জের ছিল। নিজের ভূমিকা ও প্রস্তুতির কথা বলতে গিয়ে অভিনেতা বলেন, “তুফান সত্যিকারের ভালবাসার পরিশ্রম। শারীরিক দিক থেকে একজন যত শক্তিশালীই হোক না কেন, বক্সিংয়ের জুতোতে পা রাখা একটা সম্পূর্ণ অন্য বলে গেম। চার বছরের ট্রেনিং এক বছরে করেছি। আমাকে চরিত্রে প্রবেশ করতে ৮ থেকে ৯ মাসের কঠোর প্রশিক্ষণ লেগেছিল। এটি আমাকে শারীরিক, মানসিক এবং ইমোশনালি বুঝিয়েছে বক্সিং কতটা ডিমান্ডিং এক খেলা। পর্দায় আমাদের সমস্ত কঠোর পরিশ্রম দেখে আমি উচ্ছ্বসিত এবং আমি আনন্দিত যে আমরা ২৪০ টি দেশে অ্যামাজন প্রাইম ভিডিয়োর সঙ্গে সিনেমাটিকে দর্শকদের কাছে পোঁছতে সক্ষম হয়েছি”

তুফান টিম।

প্রথম থেকেই ঠিক ছিল ‘তুফান’ রিলিজ হবে ওটিটিতে। অতিমারির এ সময়ে দর্শক এখন আর সে ভাবে হলমুখী হচ্ছেন না। সে কথা ভেবেই প্রযোজনা সংস্থা ঠিক করেছিল গত ২১ মে অ্যামাজন প্রাইমে প্রিমিয়ার হবে ‘তুফান’-এর। কিন্তু করোনার দ্বিতীয় ঢেউ সব যেন ওলোট-পালোট করে দেয়। এ মতো অবস্থায় ওটিটিতেও ‘তুফান’ রিলিজের সিদ্ধান্ত পিছিয়ে দেয় প্রযোজনা সংস্থা। ছবির অভিনেতা এবং অন্যতম প্রযোজক ফারহান আখতার সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন এই মুহূর্তে যা পরিস্থিতি তাঁদের কর্মীদের ভাল থাকাটা সব থেকে বেশি জরুরি। তাঁরা এখন ছবি নিয়ে নয়, অতিমারি নিয়ে বেশি চিন্তিত। তবে, এখন পরিস্থিতি খানিক বদলেছে, কোভিডের সংক্রমণ হ্রাস পাওয়ার পর মহারাষ্ট্র সরকারকে আনলকের প্রক্রিয়া অনুসরণ করেছে। এবং এসব দেখেশুনে প্রযোজনা সংস্থা সিদ্ধান্ত নিয়েছে আগামী ১৬ জুলাই অ্যামাজন প্রাইমে স্ট্রিমিং হবে ‘তুফান’।

আরও পড়ুন Sreelekha Mitra’s post: গরুকে ধর্ষণের অভিযোগ তুলে ফেসবুকে ভিডিয়ো পোস্ট শ্রীলেখার