শাশ্বতর সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? অনুরাগ বললেন…

মুম্বই এবং পুনেতে ‘দোবারা’র শুটিং করছেন অনুরাগ। সঙ্গে শাশ্বত, তাপসী পান্নুর মতো শিল্পীরা। অনুরাগের সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা স্ত্রী মহুয়া চট্টোপাধ্যায়ের সঙ্গে শেয়ার করেছিলেন শাশ্বত।

শাশ্বতর সঙ্গে কাজের অভিজ্ঞতা কেমন? অনুরাগ বললেন...
অনুরাগের শেয়ার করা সেই ছবি। ইনস্টাগ্রামের সৌজন্যে।
Follow Us:
| Updated on: Mar 30, 2021 | 7:20 PM

নীল-সাদা শার্ট, জিন্স পরে হাসিমুখে ক্যামেরার দিকে তাকিয়ে দাঁড়িয়ে রয়েছেন অভিনেতা শাশ্বত চট্টোপাধ্যায় (Saswata Chatterjee)। তাঁর কাঁধে হাত রেখে দাঁড়িয়ে ক্যাপ্টেন অব দ্য শিপ। দেখেই বোঝা যাচ্ছে, কাজের ভারে পরিশ্রান্ত। তবুও মুখের হাসি ধরে রেখেছেন ‘দোবারা’র পরিচালক অনুরাগ কাশ্যপ (Anurag Kashyap)। শুটিং সেট থেকে এমন ছবিই সোশ্যাল মিডিয়ায় অনুরাগীদের জন্য শেয়ার করলেন অনুরাগ।

শাশ্বতকে ‘স্যার’ বলে সম্বোধন করেছেন অনুরাগ। তিনি লিখেছেন, ‘ক্রমাগত শুট। নির্ঘুম রাত.. স্যার আপনার সঙ্গে কাজ করার আনন্দই আলাদা।’ সেই ছবি নিজের ইনস্টাগ্রামে শেয়ার করে শাশ্বত লিখেছেন, ‘অনেক ধন্যবাদ। আপনার সঙ্গে কাজ করাটা সম্মানের। আপনি অসাধারণ পরিচালক।’ শুটিং সেটে একে অপরকে সম্মান দেওয়ার এই ধারা সোশ্যাল অডিয়েন্সের কাছে প্রশংসনীয়।

View this post on Instagram

A post shared by Anurag Kashyap (@anuragkashyap10)

মুম্বই এবং পুনেতে ‘দোবারা’র শুটিং করছেন অনুরাগ। সঙ্গে শাশ্বত, তাপসী পান্নুর মতো শিল্পীরা। অনুরাগের সঙ্গে সাক্ষাতের অভিজ্ঞতা স্ত্রী মহুয়া চট্টোপাধ্যায়ের সঙ্গে শেয়ার করেছিলেন শাশ্বত। মহুয়া TV9 বাংলাকে বলেছিলেন, “অপু আমাকে বলেছে, অনুরাগ খুব সুইট। মিষ্টি একটা মানুষ।” শাশ্বতকে অভিনব উপায়ে স্বাগত জানিয়েছিলেন টিম দোবারার সদস্যরা। সোশ্যাল মিডিয়ায় সেই গিফটের ছবি পোস্ট করে শাশ্বত লিখেছিলেন, ‘হোটেলের ঘরে ঢোকার পর আমার জন্য এটা অপেক্ষা করছিল। এভাবেই ভালবাসা এবং সম্মান দেখিয়েছে টিম। যার শীর্ষে রয়েছেন অনুরাগ কাশ্যপ। দোবারা টিমে যোগ দিলাম।’

আরও পড়ুন, হৃতিকের বিপরীতে কোন ছবির অফার ফিরিয়ে দেন করিনা?

এর আগে ‘মনমর্জিয়া’তে অনুরাগের সঙ্গে কাজ করেছিলেন তাপসী। ফের তাঁর সঙ্গে কাজের সুযোগ। সে খবর আগেই সোশ্যাল মিডিয়ায় জানিয়েছিলেন অভিনেত্রী। অনুরাগও শেয়ার করেছিলেন এই সিরিজের অ্যানাউন্সমেন্ট টিজার। এই টিমের সঙ্গে কাজ, নিঃসন্দেহে শাশ্বতর কেরিয়ারে গুরুত্বপূর্ণ। আবার একটা দারুণ পারফরম্যান্স দেখার অপেক্ষায় রইলেন দর্শক।