‘এত নীচ মানসিকতা’! ৩ টাকার বিস্কুট খাইয়ে চরম ট্রোল্ড খান-পুত্র

দরিদ্রকে দান করতে গিয়েছিলেন, কিন্তু দান করতে গিয়ে এতটা কটাক্ষের মুখে পড়তে হবে তা নিজেই ভাবতে পারেননি এই স্টারকিড। নেটিজেনদের একটা বড় অংশের বক্তব্য, তাঁরাও ভাবতে পারেননি সেই স্টারকিডের এত নিচু মন! কে এই স্টারকিড জানেন?

'এত নীচ মানসিকতা'! ৩ টাকার বিস্কুট খাইয়ে চরম ট্রোল্ড খান-পুত্র
৩ টাকার বিস্কুট খাইয়ে চরম ট্রোল্ড খান-পুত্র
Follow Us:
| Edited By: | Updated on: Dec 27, 2023 | 8:20 PM

দরিদ্রকে দান করতে গিয়েছিলেন, কিন্তু দান করতে গিয়ে এতটা কটাক্ষের মুখে পড়তে হবে তা নিজেই ভাবতে পারেননি এই স্টারকিড। নেটিজেনদের একটা বড় অংশের বক্তব্য, তাঁরাও ভাবতে পারেননি সেই স্টারকিডের এত নিচু মন! কে এই স্টারকিড জানেন? তিনি আরহান খান– সম্পর্কে মালাইকা অরোরা ও আরবাজ খানের একমাত্র ছেলে। সলমন খান তাঁর জেঠু। কী করছেন আরহান যে তাঁকে নিয়ে চলছে এত আলোচনা?

মুম্বইয়ের রাস্তায় স্টারকিডদের দেখতে পেলেই তাঁদের ঘিরে ধরেন অনেকেই। কেউ টাকা চান আবার কেউ বা ছবি তুলতে চান। দিন কয়েক আগে আরহান যখন ছিলেন গাড়িতে ঠিক তখনই তাঁকে দেখে ছুটে আসেন অনেকেই। সাহায্যের আশায় হাত বাড়িয়ে দেন। গাড়ি কাচ খুলেই সেই সব মানুষদের হাতে বিস্কুটের প্যাকেট তুলে দেন আরহান। সেই ভিডিয়ো ভাইরাল হয়! আর এর পরেই তুলোধনা। একজন লেখেন, “পয়সা কড়ির তো অভাব নেই, তা সত্ত্বেও এত নিচু মন! মাত্র ৩ টাকা দামের বিস্কুট দিচ্ছেন?” আর একজন লিখলেন,”নিজে কোনওদিন খাবেন ওই বিস্কুট? যা নিজে খেতে পারেন না, তা অন্যকে দেন কেন?”

একদিকে যখন হচ্ছে তুলোধনা, অন্যদিকে সদ্যই বাবা আরবাজ খানের দ্বিতীয় বিয়েতে অংশ নিয়েছিলেন আরহান খান। সেখানে তাঁর উপস্থিতি নিয়েও কথা ওঠে। যদিও সেই সবে পাত্তা না দিয়ে বাবার বিয়ে চুটিয়ে উপভোগ করেছিলেন আরহান।