Bangladesh Actress: গুরুতর অসুস্থ ‘কারাগার’ খ্যাত বাংলাদেশের অভিনেত্রী তাসনিয়া, বিদেশে হল অস্ত্রপচার

Tasnia Farin: সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় তাসনিয়া। নিজেই ভক্তদের জানালেন এই খবর।

Bangladesh Actress: গুরুতর অসুস্থ 'কারাগার' খ্যাত বাংলাদেশের অভিনেত্রী তাসনিয়া, বিদেশে হল অস্ত্রপচার
Follow Us:
| Edited By: | Updated on: Mar 15, 2023 | 3:57 PM

ওটিটি সিরিজ কারাগার। বাংলাদেশ খ্যাত অভিনেতা চঞ্চল চৌধুরী অভিনীত এই সিরিজ সকলের মনে জায়গা করে নেয়। অনবদ্য অভিনয়ে প্রতিটা চরিত্রই বিশেষ হয়ে ওঠে গল্পের ভিন্ন ভিন্ন ছত্রে। যার মধ্যে এক অন্যতম চরিত্রে অভিনয় করেছিলেন অভিনেত্রী তাসনিয়া ফারিণ। অন্তঃসত্ত্বা এই মহিলা চরিত্রই কেবল কথা বলতেন চঞ্চল চৌধুরীর সঙ্গে। সাইন ল্যাঙ্গুয়েজের মাধ্যমে একে অন্যের সঙ্গে বিভিন্ন অতীতের জানা-অজানা বিষয় নিয়ে কথা বলতে দেখা গিয়েছে গল্পে এই জুটিকে। তাঁর অভিনয় গুণ বারে বারে চর্চিত হয় বিভিন্ন মহলে। বাংলাদেশের সেই অভিনেত্রীই এবার গুরুতর অসুস্থ হওয়ার খবর শেয়ার করলেন। বাংলাদেশে নয়, ব্যাংককে গিয়ে চিকিৎসা করান তিনি। সেখানের একটি হাসপাতালে হয় অস্ত্রপচার।

সোশ্যাল মিডিয়ায় বরাবরই সক্রিয় তাসনিয়া। নিজেই ভক্তদের জানালেন এই খবর। মঙ্গলবার সোশ্যাল মিডিয়ায় একটি পোস্ট করে তিনি সকলের নজর কাড়েন। জীবনে প্রথমবার অপারেশন হয় তাঁর। তিনি লেখেন, প্রথম অপারেশন হল, অচেনা দেশে। সঙ্গে পরিবারের কেউ নেই। তবে ছোট ভাই সঙ্গে থাকায় তিনি ঈশ্বরকে ধন্যবাদ জানান। পোস্ট দেখা মাত্রই ভক্তদের মনে উদ্বেগের সঞ্চার হয়। ঝড়ের গতিতে ভাইরাল হয় তাঁর সেই স্টোরি থেকে শেয়ার হওয়া ছবি।

আপাতত তিনি এখন ব্যাঙ্ককেই রয়েছেন। বরাবরই ঘুরতে বেশ পছন্দ করেন তিনি। সোশ্যাল মিডিয়ায় তিনি যথেষ্ট সক্রিয়। সেখানে চোখ রাখলেই দেখতে পাওয়া যাবে মাঝে মধ্যেই বিদেশ সফরে তানসিয়া। বর্তমানে বেশ কয়েকটি কাজের সঙ্গে যুক্ত রয়েছেন তিনি। সদ্য ঘুরে গিয়েছেন টলিউড থেকে। তবে উদ্বেগের যে কোনও কারণ নেই তা নিজেই জানিয়ে দেন অভিনেত্রী।