OTT Originals: সারারাত ভৌতিক যুক্তি-যুদ্ধে শ্রীলেখা-শিলাজিৎ, তারপর প্রশ্ন দিলেন ছুড়ে, ‘ভূতে বিশ্বাস করেন?’

Sreelekha-Shilajit: ভূত হল সহজ ট্রাম্প কার্ড। বাঙালি ভূতে ভয় পেলেও মনে-মনে তেনাদের সমাদরই করে।

OTT Originals: সারারাত ভৌতিক যুক্তি-যুদ্ধে শ্রীলেখা-শিলাজিৎ, তারপর প্রশ্ন দিলেন ছুড়ে, 'ভূতে বিশ্বাস করেন?'
TV9 Bangla Digital

| Edited By: Sneha Sengupta

Aug 06, 2022 | 7:17 AM

‘ভূতে বিশ্বাস করেন?’ প্রশ্নটা খুব চেনা। জীবনে কখনও না-কখনও, একবার অন্তত এই প্রশ্নের সম্মুখীন হতে হয় অনেককেই। কেউ বলেন, ঈশ্বর থাকলে ভূতও থাকবে। কেউ বলেন সব ভাঁওতা। ভূত-ফুত কিস্সু নেই। সব মানুষের মনের দুর্বলতা। কেউ আবার অন্ধকার ঘরে ঘুমতে ভয় পান। রাতে একা-একা বাথরুমে যেতে চান না। পাছে ভূত টুকি দেয়। তবে যাই বলুন না কেন, ভূত নিয়ে বাংলার বাজারে যাই দেওয়া হোক না কেন, পলকে হিট! এটা একটা সহজ ট্রাম্প কার্ড। বাঙালি ভূতে ভয় পেলেও মনে-মনে তেনাদের সমাদরই করে। ভূতে বিশ্বাসের ব্যাপারটা কিছুতেই এড়িয়ে চলতে পারেন না তাঁরা। ফলে ‘ভূতের বিশ্বাস করেন?’ নাম দিয়ে আস্ত একটি চলচ্চিত্র নির্মাণ করে ফেলেছেন পরিচালক অজিতাভ বরাট। অভিনয় করেছেন শ্রীলেখা মিত্র ও শিলাজিৎ মজুমদার।

অজিতাভ, প্রিয়া ঘোষ এবং অমৃতা কোনার গল্প লিখেছেন ছবির। এডিট ও ভিএফএক্সের কাজও অজিতাভরই। ছবির ডিওপি সুশোভন চক্রবর্তী। গানের দায়িত্বে পার্থ বন্দ্যোপাধ্যায়। গান গেয়েছেন রেশমি পোদ্দার ও পার্থ বন্দ্যোপাধ্যায়। ছবিটি মোজোপ্লেক্স ওটিটি প্ল্যাটফর্মে স্ট্রিম করবে আর কিছুদিনের মাথায়।

ভূত আছে কি নেই, বিজ্ঞান-যুক্তি-যুদ্ধ নিয়ে ছবির গল্প। একটি রাতের গল্প। শিলাজিৎকে গল্প বলতে শুরু করে শ্রীলেখার চরিত্রটি। TV9 বাংলাকে শ্রীলেখা জানিয়েছেন, “একটি রাতের গল্প এটি। আমি আর শিলাজিৎ মুখ্য চরিত্রে অভিনয় করেছি। এটা হলে রিলিজ় করছে না। মোজোপ্লেক্স ওটিটি প্ল্যাটফর্মে রিলিজ় করবে। মে মাসে বোলপুরে শুটিং হয়েছিল আমাদের। কী গরম ছিল বাবা! এসি ও ফ্যানের ব্যবহার ছিল না খুব একটা। গরমে আমার তো খুবই অসুবিধা হয়েছিল জানেন। কিন্তু কাজটা করে ভাল লেগেছে।”

এই খবরটিও পড়ুন

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 Bangla