Streaming Guide: সিনেমা হলে দেখার সময় পাননি? এই মাসে ওটিটিতেই দেখে নিন এই সব ছবিগুলি

OTT Release: সাবস্ক্রিপশন থাকলেই একেবারে কেল্লাফতে। কোন ছবি কোথায় মুক্তি পাচ্ছে? রইল আপনার জন্য।

Streaming Guide: সিনেমা হলে দেখার সময় পাননি? এই মাসে ওটিটিতেই দেখে নিন এই সব ছবিগুলি
এই মাসে ওটিটিতেই দেখে নিন এই সব ছবিগুলি
Follow Us:
| Edited By: | Updated on: Nov 06, 2022 | 8:29 PM

সিনেমা হলে দেখতে যাওয়ার সময় হয়নি? যাব যাব করেও পার হয়ে গিয়েছে ডেডলাইন? মন খারাপ করার দরকার নেই। ওটিটি পসরা সাজিয়ে রেখেছে আপনার জন্য। সাবস্ক্রিপশন থাকলেই একেবারে কেল্লাফতে। কোন ছবি কোথায় মুক্তি পাচ্ছে? রইল আপনার জন্য।

পোনিয়ন সেলভা

ঐশ্বর্যা রাই বচ্চনের কামব্যাক ছবি। পরিচালক মণীরত্নম। রয়েছে মাল্টিস্টারকাস্ট। সিনেমা হলে যখন এই ছবি মুক্তি পেয়েছিল সুপারহিট হয়েছিল এই ছবি। ছবিতে ঐশ্বর্যা ছাড়াও রয়েছেন তৃষা কৃষ্ণান, সোভিতা ধুলিপালাসহ আরও অনেকেই। অ্যামাজন প্রাইভ ভিডিয়োতে দেখা যাবে এই ছবি। তাহলে আর দেরি কীসের? আজই দেখে ফেলুন।

ব্রহ্মাস্ত্র এই ছবি সুপারহিট হয়েছিল। রিয়েল লাইফ জুটি রণবীর আলিয়ার রসায়ন পছন্দ হয়েছিল দর্শকের। তবে একই সঙ্গে নেতিবাচক মন্তব্যও পেয়েছিল এই ছবি। ছবিতে এক বিশেষ চরিত্রে ক্যামিও করতে দেখা গিয়েছিল শাহরুখ খানকে। এই ছবি এখন স্ট্রিম করছেন ডিজনি প্লাস হটস্টারে। ঈশা-শিবার প্রেম, রোমাঞ্চ যদি উপলব্ধি করতে চান তবে দেখে নিতেই পারেন এই ছবি।

দ্য গোস্ট দক্ষিণী সুপারস্টার নাগার্জুনের তেলুগু ছবি ‘দ্য গোস্ট’ এই মুহূর্তে নেটফ্লিক্সে স্ট্রিম করছে। ছবিটি দেখে নিতে পারেন। অভিনেতা ছাড়াও এই ছবিতে দেদখা যেতে পারে সোনাল চৌহান, গুল পানাগ, অঙ্কিয়া সুরেন্দ্রানসহ অনেকেই।

মনিকা ও মাই ডার্লিং এই ছবিটি জুড়েই স্টারেদের রমরমা। একদিকে রাজকুমার রাও অন্যদিকে হুমা কুরেশী। রয়েছেন আবার নেটফ্লিক্সের রানি রাধিকা আপ্তে। আদপে এটি ব্যাঙ্গাত্মক ফ্যামিলি ড্রামা। আগামী সপ্তাহেই এই ছবি নেটফ্লিক্সে দেখা যাবে।