ওটিটি আমার জীবন ৩৬০ ডিগ্রি বদলে দিয়েছে: দর্শন কুমার

“মানুষ দুটি দলে বিভক্ত হওয়ায় দুর্দান্ত হয়েছে। কেউ কেউ বলে যে, ‘আপনাকে হট দেখাচ্ছে’ এবং ‘কী দুর্দান্ত পারফরম্যান্স’ আবার অন্যেরা বলছেন ‘মেজর সমীর মুর্দাবাদ, হিন্দুস্তান জিন্দাবাদ’।

ওটিটি আমার জীবন ৩৬০ ডিগ্রি  বদলে দিয়েছে: দর্শন কুমার
Follow Us:
| Edited By: | Updated on: Jun 29, 2021 | 3:36 PM

যদিও ‘মেরি কম’ (২০১৪) ছবিতে অভিনয়ের পর নজর পড়েছিল দর্শন কুমারের দিকে। কিন্তু  ‘দ্য ফ্যামিলি ম্যান’, ‘অবরোধ- দ্য সিজ ইনার’ এবং ‘আশ্রম’-এর পর দর্শকদের আরও মুগ্ধ করেছেন।‘দ্য ফ্যামিলি ম্যান’-এর দ্বিতীয় সিজনে তাঁর অভিনীত চরিত্রটিকে দর্শক ঘৃণার চোখে দেখছেন। এসবে দর্শন যেমন উপভোগ করেছেন পাশাপাশি অবাকও হয়েছেন।

“মানুষ দুটি দলে বিভক্ত হওয়ায় দুর্দান্ত হয়েছে। কেউ কেউ বলে যে, ‘আপনাকে হট দেখাচ্ছে’ এবং ‘কী দুর্দান্ত পারফরম্যান্স’ আবার অন্যেরা বলছেন ‘মেজর সমীর মুর্দাবাদ, হিন্দুস্তান জিন্দাবাদ’। এর আগে, আমি সাদামাটা ধরনের চরিত্রে অভিনয় করেছি, তাই লোকেরা আমাকে মডার্ন রোলে দেখেনি। আমি এই সমস্ত আবেগ উপভোগ করছি। মানুষ ধরতে পারেনি যে আমি ‘অবরোধ’-এ সেনা অফিসারের ভূমিকায় অভিনয় করেছি।”

দর্শন আরও বলেন, “আমার জীবন ৩৬০ ডিগ্রি বদলে গেছে। ওটিটি প্ল্যাটফর্ম আমার জীবন বদলে দিয়েছে। শোয়ের পর থেকে, আমি পুলিশেকর চরিত্র পেয়েছি, ওয়েব শোতে প্রধান ভূমিকা এবং এমনকি প্যারালাল লিড রোলের অফারও পেয়েছি। তবে আমি বিভিন্ন চরিত্র করতে চাই এবং পরবর্তী কয়েকটি প্রোজেক্টে পুলিশ হয়ে থাকতে চাই না। তাই আমি ভেবেচিন্তে সিদ্ধান্ত নিচ্ছি। তা-ই না বলা ভীষণ কষ্টকর হয়ে উঠছে। আমি সঠিক অফারের জন্য অপেক্ষা করছি। সাম্প্রতিক সময়ে পাঁচটি দুর্দান্ত স্ক্রিপ্ট পেয়েছি। আমি মাধবনের সাথে সাসপেন্স থ্রিলার এবং একটা বড় ফিল্ম স্টুডিয়োর সঙ্গে একটি ছবির শুটিং করেছি। ”

আরও পড়ুন “আমাদের আবার সুসময়ে দেখা হবে”, মা স্বাতীলেখাকে হারিয়ে ‘নান্দীকার’-এর জন্মদিনে লিখলেন মেয়ে সোহিনী