Anushka Sharma: কেরিয়ারের শীর্ষে বলিউডকে বিদায়! অনুষ্কার মন্তব্য নিয়ে ঘোর জল্পনা

Anushka Sharma: 'কলা' ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা গিয়েছিল অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। কিন্তু বহু বছর ধরেই বড় পর্দা থেকে তিনি দূরে। ভামিকার সঙ্গে সময় কাটানো, বিরাট কোহালির সঙ্গে দেশভ্রমণেই বেশি ব্যস্ত থাকেন নায়িকা। কেন তাঁকে দেখা যায় না?

Anushka Sharma: কেরিয়ারের শীর্ষে বলিউডকে বিদায়! অনুষ্কার মন্তব্য নিয়ে ঘোর জল্পনা
অনুষ্কার মন্তব্য নিয়ে ঘোর জল্পনা
Follow Us:
| Edited By: | Updated on: May 27, 2023 | 5:36 PM

‘কলা’ ছবিতে অতিথি শিল্পী হিসেবে দেখা গিয়েছিল অভিনেত্রী অনুষ্কা শর্মাকে। কিন্তু বহু বছর ধরেই বড় পর্দা থেকে তিনি দূরে। ভামিকার সঙ্গে সময় কাটানো, বিরাট কোহালির সঙ্গে দেশভ্রমণেই বেশি ব্যস্ত থাকেন নায়িকা। কেন তাঁকে দেখা যায় না? এ নিয়ে ভক্তমহলে নানা জল্পনা। এবার অনুষ্কার এক মন্তব্য নিয়ে তাঁর বলিউডে ছাড়ার জল্পনা যেন আরও উস্কে উঠল আরও। সম্প্রতি তিনি বলেন, “অভিনয় আমি উপভোগ করি কিন্তু আগে যে পরিমাণ ছবি আমি করতাম সেই পরিমাণ ছবি আর করব না। বছরে হয়তো একটা ছবি করব।” কিন্তু কেন? তিনি যোগ করেন, “যে ভাবে এখন আমি আমাএর জীবন অতিবাহিত করছি তাতে আমি বেশ খুশি। অভিনেতা, মা অথবা পাবলিক ফিগার হিসেবে আমার কাউকে কিছু প্রমাণ করার নেই। যা সঠিক মনে হয় আমি তাই করি। নিজের কাছে জবাব দেওয়া ছাড়া আমার মনে হয় না আর কারও কাছে জবাব দেওয়ার কোনও দরকার আছে বলে।” আর এই মন্তব্যের পরেই ভক্তমহলে বেড়েছে দুশ্চিন্তা। তাঁদের একটাই প্রশ্ন, “তবে কি অনুষ্কা বলিউডকে বিদায় জানাচ্ছেন?”

কিছুদিন আগেই বিতর্কে জড়িয়েছিলেন অনুষ্কা। তাঁর তাড়া ছিল। দেহরক্ষীর মোটরবাইকে চেপে যাচ্ছিলেন গন্তব্যে। কিন্তু মাথায় ছিল না হেলমেট,ট্র্যাফিক আইনে যা গুরুতর অপরাধ। । আর তাতেই নেটিজেনদের একটা বড় অংশ মুম্বই পুলিশকে ট্যাগ করে অনেকেই লেখেন, “সাধারণ যখন এমনটা করেন আপনারা মোটা টাকা জরিমানা করেন। আর এ ক্ষেত্রে কি তারকা বলে তাঁরা ছাড় পেয়ে যাবেন?” না পার পেয়ে যাননি অনুষ্কা। তাঁর দেহরক্ষীকে মোটা অঙ্কের জরিমানা দিতে হয়েছিল। এতে অবশ্যে রেগে গিয়েছিলেন অনুষ্কার ভক্তরা। তাঁদের পাল্টা যুক্তি, “ভুল মানুষ মাত্রই হয়, তা বলে এই পরিস্থিতির কী দরকার?”

প্রসঙ্গত, ছবি থেকে যে নিজেকে পুরোপুরি গুটিয়ে নিয়েছেন অনুষ্কা এমনটা কিন্তু নয়। তাঁকে দেখা যাবে ক্রিকেটার ঝুলন গোস্বামীর বায়োপিকে। শ্যুটিং সম্পূর্ণ হয়েছে। বাকি রয়েছে পোস্ট প্রোডাকশনের কাজ।