Debina and Gurmeet: দেবিনা-গুরমিতের বিয়ে মিলে গেল ‘শুভ বিজয়া’য়, কী ভাবে?

Debina and Gurmeet: সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন রামকমল। তিনি লিখেছেন, “এই শুভ দিনে বিগ ব্যাঙ্গে আমার আসন্ন হিন্দি ছবি ‘শুভ বিজয়া’র মুক্তির দিন ঘোষণা করছি। এই প্ল্যাটফর্মে আগামী ১৫ অক্টোবর থেকে আপনারা এই প্রেমের গল্প দেখতে পারবেন। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেবিনা এবং গুরমিত।”

Debina and Gurmeet: দেবিনা-গুরমিতের বিয়ে মিলে গেল ‘শুভ বিজয়া’য়, কী ভাবে?
দম্পতি।
Follow Us:
| Edited By: | Updated on: Oct 06, 2021 | 6:51 PM

গত কয়েক দিন ধরেই সোশ্যাল মিডিয়ায় ঘুরেছে দেবিনা বন্দ্যোপাধ্যায় এবং গুরমিত চৌধুরির বিয়ের সাজের ছবি। তাঁরা যে বিবাহিত দম্পতি, সে কথা দর্শক জানেন। ফের কেন বিয়ের সাজে এই জুটি, তা নিয়ে প্রশ্ন ছিলই। আসলে রামকমল মুখোপাধ্যায় পরিচালিত ‘শুভ বিজয়া’র শুটিং করেছেন তাঁরা। মহালয়ার শুভ লগ্নে এই হিন্দি ছবির মুক্তির দিন ঘোষণা করলেন পরিচালক।

এ দিন সোশ্যাল মিডিয়ায় একটি ভিডিয়ো শেয়ার করেছেন রামকমল। তিনি লিখেছেন, “এই শুভ দিনে বিগ ব্যাঙ্গে আমার আসন্ন হিন্দি ছবি ‘শুভ বিজয়া’র মুক্তির দিন ঘোষণা করছি। এই প্ল্যাটফর্মে আগামী ১৫ অক্টোবর থেকে আপনারা এই প্রেমের গল্প দেখতে পারবেন। মুখ্য চরিত্রে অভিনয় করেছেন দেবিনা এবং গুরমিত।” মধুরা পালিতের ক্যামেরায় এবং বোধাদিত্য বন্দ্যোপাধ্যায়ের সম্পাদনায় সেজে উঠেছে এই ছবি।

কলকাতা দেবিনার নিজের শহর। কর্মসূত্রে এবং বৈবাহিক সূত্রে তিনি মুম্বইতে থাকেন বটে। কিন্তু কলকাতার জন্য মন কেমন থাকে বছরভর। বিশেষ করে পুজোর সময়ে সেই মন কেমন আরও বেড়ে যায়। সদ্য কলকাতায় এসেছিলেন দম্পতি। কখনও একসঙ্গে বাজার করেছেন। কখনও বা আদরের পোষ্যকে নিয়ে কফি ডেটে দেখা গিয়েছিল তাঁদের। ১০ বছর আগে এক মন্দিরে বিয়ে করেছিলেন এই জুটি। ট্র্যাডিশনাল বাঙালি কনের সাজে নিজের বিয়েতে সাজেননি তিনি। ফলে গুরমিতকে বাঙালি বরের সাজে সাজিয়ে নিজেও লাল বেনারসিতে সেজে বিয়ে করার ইচ্ছে দেবিনার ছিলই। তাঁদের এই ছবি ভাইরাল হতে শুরু করায় অনেকে ভেবেছিলেন, হয়তো ফের বিয়ে করলেন এই জুটি। কিন্তু এই সাজের নেপথ্য কারণ ছিল ‘শুভ বিজয়া’র শুটিং।

২০১১-এ গুরমিত চৌধুরিকে বিয়ে করেন দেবিনা। নিজের বিয়ে নিয়েও কম মজার ঘটনা নেই। এর আগে TV9 বাংলাকে সে প্রসঙ্গে দেবিনা বলেছিলেন, “আমরা যখন বিয়ে করেছিলাম, তখন হাতে টাকা একেবারেই ছিল না। ফলে আলাদা করে সঙ্গীত বা মেহেন্দির অনুষ্ঠান করতে পারিনি। বিয়ের ঠিক দু’দিন আগে আমাদের বন্ধুরা মেহেন্দির অনুষ্ঠান হঠাৎ করেই প্ল্যান করেছিল। আমার থেকে বেশি মেহেন্দি পরেছিল ওরা। মনে হচ্ছিল, আমার নয় ওদেরই সেলিব্রেশন। টাকা কম ছিল ঠিকই। কিন্তু আনন্দ বিন্দুমাত্র কম হয়নি।”

এর আগে লকডাউনে ফ্যাশন ইন্ডাস্ট্রিকে বাঁচানোর তাগিদে বিভিন্ন প্রোডাক্ট বিনা পারিশ্রমিকে প্রোমোট করার সিদ্ধান্ত নিয়েছিলেন অভিনেত্রী। সূত্রের খবর, সোশ্যাল মিডিয়ায় দেবিনার ফলোয়ারদের সাহায্যে বাকিদের সাহায্য করতে চেয়েছিলেন দেবিনা। হেলথ কেয়ার, ফ্যাশন, ইন্টিরিয়র ডিজাইন, রিলেশনশিপ সংক্রান্ত পরামর্শ- বিভিন্ন দিকে দেবিনার ফলোয়ারদের আগ্রহ রয়েছে। এই ধরনের বিভিন্ন ব্র্যান্ডের প্রোডাক্ট নিজের সোশ্যাল অ্যাকাউন্টে বিনা পারিশ্রমিকে প্রোমোশনের সিদ্ধান্ত নেন দেবিনা। লকডাউনের পরিস্থিতিতে এ ভাবে অন্তত কিছু ছোট ব্যবসা বাঁচানোর প্রয়াস প্রশংসিত হয়েছিল বিভিন্ন মহলে।

আরও পড়ুন, Abhishek Banerjee: ‘আইনজীবিরাও আসলে পারফর্মার’, কেন বললেন অভিষেক?