Divya Agarwal: বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই ‘ধনী’র সঙ্গে আংটিবদল? অভিনেত্রী বললেন…

Divya Agarwal: উল্লেখ্য বিগত বেশ কিছু মাস আগেই বরুণের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছিল দিব্যার। সে কথা নিজেই জানিয়েছিলেন তিনি। বিচ্ছেদের কারণ যদিও জানা যায়নি।

Divya Agarwal: বিচ্ছেদের রেশ কাটতে না কাটতেই 'ধনী'র সঙ্গে আংটিবদল? অভিনেত্রী বললেন...
দিব্যা আগরওয়াল।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 09, 2022 | 12:46 PM

দিব্যা আগরওয়াল (Divya Agarwal)– বিগত বেশ কিছু দিন ধরেই এই নামই ট্রেন্ড করছে সোশ্যাল মিডিয়ায়। কাউকে কিচ্ছুটি টের পেতে না দিয়ে জন্মদিনের পার্টিতে প্রেমিকের সঙ্গে আংটিবদল সেরে নিয়েছেন তিনি। এরপরেই শুরু হয়েছে ট্রোলিং। দিব্যাকে নিয়ে চলছে বিস্তর কাটাছেঁড়া। প্রশ্ন হল, কেন? বিগবস ওটিটির বিজেতা দিব্যা কিছু মাস আগেও সম্পর্কে ছিলেন অভিনেতা বরুণ সুদের সঙ্গে। সম্পর্ক নিয়ে কোনওদিনই কেউই কিছু গোপন করেননি। সোশ্যাল মিডিয়া মাঝেমধ্যেই ভাসত তাঁদের প্রেমের জোয়ারে। এ হেন দিব্যা হঠাৎ করেই বাগদান সারলেন মুম্বইয়ে চার-পাঁচটি হোটেলের মালিক ব্যবসায়ী অপূর্ব পাড়গাওকারের সঙ্গে– আর তাতেই বরুণ ফ্যানেরা একহাত নিয়েছেন অভিনেত্রীকে। তাঁর বিরুদ্ধে অভিযোগ, ধনী বলেই নাকি অপূর্বের সঙ্গে আগামী দিনে নতুন স্বপ্ন বোনার পরিকল্পনা করেছেন তিনি– এই অভিযোগের বিরুদ্ধেই এবার মুখ খুললেন দিব্যা।

উল্লেখ্য বিগত বেশ কিছু মাস আগেই বরুণের সঙ্গে বিচ্ছেদ হয়ে গিয়েছিল দিব্যার। সে কথা নিজেই জানিয়েছিলেন তিনি। বিচ্ছেদের কারণ যদিও জানা যায়নি। এবার অপূর্বের সঙ্গে বাগদান প্রসঙ্গে অভিনেত্রীর বক্তব্য, “আমার বাগদান নিয়ে ভক্তদের কাছ থেকে কিছুটা হলেও সংবেদনশীলতা আশা করছি। সব সময় সব সম্পর্ক নিয়েই খোলামেলা থেকেছি আমি। তার মানে এই নয় যে সবাই আমাকে নিয়ে যা খুশি তাই বলতে পারবে। আমি চাই না আমার প্রাক্তন সম্পর্ক নিয়ে আর কোনও কথা হোক। জীবন নিয়ে আমি খুব খুশি। অপূর্বের সঙ্গেই আগামী দিনগুলি কাটাতে চাই।” দিব্যা না চাইলেও তাঁকে নিয়ে আলোচনা চলছেই।

প্রসঙ্গত, গত বুধবার জন্মদিনের এক ছবি শেয়ার করেন দিব্যা। সেখানেই অপূর্বের সঙ্গে বাগদানের কথা জানান তিনি। লেখেন, “একটা ভাল পরিবার চেয়েছিলাম। আর ওয়াহেগুরুর কৃপায় তাই হয়েছে। সবাইকে অনেক ধন্যবাদ।” পাশাপাশি বাবাকে মিস করার কথাও জানান তিনি। আরও লেখেন, “অপূর্ব আমার শিকড়ের সঙ্গে জুড়ে আছে। ভালবাসা জানাই।” এর পর থেকেই মূলত ট্রোলিংয়ের শুরু। যা চলছেই…