স্ট্রিমিং গাইড: এই শনি-রবি কাটুক একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ-ছবিতে

বিদ্যা বালান আসছেন অ্যামাজন প্রাইমে, আসছেন ধনুষও। সপ্তাহান্ত মাতিয়ে রাখতে আপনার জন্য রইল বেশ কিছু ছবি এবং ওয়েব সিরিজের তালিকা--

স্ট্রিমিং গাইড: এই শনি-রবি কাটুক একগুচ্ছ নতুন ওয়েব সিরিজ-ছবিতে
আপনার জন্য রইল বেশ কিছু ছবি এবং ওয়েব সিরিজের তালিকা--
Follow Us:
| Edited By: | Updated on: Jun 18, 2021 | 8:29 PM

আরও একটা শনি-রবি। সংক্রমণ থেকে বাঁচতে প্রয়োজন ছাড়া বাইরে বেরনোয় নিষেধ। তাই বলে কি উইকেন্ড কাটবেন এমনি এমনি? মোটেই নয়। বিদ্যা বালান আসছেন অ্যামাজন প্রাইমে, আসছেন ধনুষও। সপ্তাহান্ত মাতিয়ে রাখতে আপনার জন্য রইল বেশ কিছু ছবি এবং ওয়েব সিরিজের তালিকা–

শেরনি
দেখা যাবে অ্যামাজন প্রাইমে। মুখ্য চরিত্রে রয়েছেন বিদ্যা বালান। এক ফরেস্ট অফিসারের চরিত্রে দেখা যাবে তাঁকে। ছবিতে বিদ্যা ছাড়াও দেখা যাবে অমিত মাসুরকার, বিজয় রাজ, ইলা অরুণের মতো অভিনেতাদের। ইতিমধ্যেই ওই ছবির ট্রেলার পছন্দ হয়েছে দর্শকদের। ট্রেলারে বাঘের দেখা না মিললেও ছবিতে দেখা পেতেই পারেন তার।

জাগামে থান্ডিরাম
আদপে তামিল ছবি। ভরসা সাবটাইটেল। মুক্তি পাবে নেটফ্লিক্সে। মুখ্য চরিত্রে রয়েছেন আবার ধনুষ। রয়েছে অ্যাকশন, গ্যাংস্টারদের প্ল্যানিং প্লটিং। অবসর কাটাতে দেখে ফেলতেই পারেন এই ছবি।

ফাদারহুড
মুখ্য ভূমিকায় কেভিন হার্ট। এক বাবা-মেয়ের মিষ্টি ছবি। বিপত্নিক এক স্বামীর ছবি। নেটফ্লিক্স বলছে এই ছবি নাকি সত্যি ঘটনা অবলম্বনে। একা একা মেয়েকে বড় করে তোলার যাবতীয় ইমোশন কীভাবে একজন বাবা অতিক্রম করেন এই নিয়েই ছবি। পেয়ে যাবেন নেটফ্লিক্সে।

ট্রু অ্যাডভেঞ্চারস অব উলফ বয়
মুক্তি পেয়েছিল বছর দুয়েক আগেই। কিন্তু ওটিটিতে এই প্রথমবার। দেখা যাবে বুক মাই শো স্ট্রিমে। মাকে খুঁজতে আসা এক টিনএজারের গল্প। যার চামড়া মানুষের মতো নয়, ‘ওয়ারওলফ’ সদৃশ। তারপর কী হয় সেটা দেখার জন্য দেখে ফেলতেই পারেন এই সিরিজ।

এলিটঃ সিজন ৪
নেটফ্লিক্সে পেয়ে যাবেন এই সিরিজটি। আদপে স্প্যানিশ এই সিজনটি নেটফ্লিক্সে পেয়ে যাবেন ইংলিশেও। ওয়ান টাইম ওয়াচ হিসেবে দেখে ফেলতেই পারেন ভাল লাগবে।

আরও পড়ুন- ভিভের সন্তান গর্ভে জেনেও নীনাকে বিয়ে করতে চাওয়া প্রসঙ্গে মুখ খুললেন সতীশ কৌশিক

সুইট টুথ
মুক্তি পেয়েছে কিছুদিন আগেই। ভারতে ট্রেন্ডিংয়ের দিক দিয়ে এর স্থান ২য় স্থানে। হাইব্রিড শিশু, ভাইরাস, আর বিশ্বাস-ভালবাসার গল্প এই আট পর্বের এই সিরিজ। এই সিরিজ আপনাকে কাঁদাবে, হাসাবে, ভালবাসতে শেখাবে। পেয়ে যাবেন নেটফ্লিক্সে।