Gehraiyaan: ‘গহরইয়া’ টিজ়ার আকর্ষণ কাড়ছে দর্শকের; ছবি মুক্তি পাবে ওটিটিতেই

ছবিতে দীপিকা ও অনন্যা দুই বোন। দীপিকাকে দেখা যাবে সিদ্ধান্তের বিপরীতে।

Gehraiyaan: 'গহরইয়া' টিজ়ার আকর্ষণ কাড়ছে দর্শকের; ছবি মুক্তি পাবে ওটিটিতেই
'গহরইয়া' ছবির শুটিংয়ের মুহূর্ত।
Follow Us:
| Edited By: | Updated on: Dec 20, 2021 | 9:17 PM

সিনেমা হলে নয়। করণ জোহর প্রযোজিত ‘গহরইয়া’ ছবিটি মুক্তি পাবে ওটিটি প্ল্যাটফর্মে। অ্যামাজ়ন প্রাইমেই দেখা যাবে দীপিকা পাড়ুকোন, সিদ্ধান্ত চতুর্বেদী, অনন্যা পাণ্ডে অভিনীত সম্পর্ক ভিত্তিক ছবিটি। ছবির পরিচালক শাকুন বাত্রা। জানুয়ারি মাসের ২৫ তারিখ থেকে স্ট্রিম করতে শুরু করবে ‘গহরইয়া’। সোমবারই প্রকাশ্যে আসে সেই খবর। প্রকাশ্যে আনেন করণ নিজে। রবিবার বেলাশেষে শুটিংয়ের সাদা-কালো ছবি শেয়ার করে তেমনটাই জানিয়েছেন প্রযোজক-পরিচালক।

ছবির টিজ়ার শেয়ার করে অনন্যা লিখেছেন, “আরও গভীরে যাওয়ার সময় এসে গিয়েছে।” সিদ্ধান্ত লিখেছেন, “ওরা বলে, যা কিছু তুমি ভালবাস, তার মধ্যেই নিজের কিছুটা অংশ রেখে যাও। সেখানেই হয়তো নিজের হৃদয় খুঁজে পাওয়া যায়।”

ছবির টিজ়ার সম্পর্কে গভীরতা ও অন্তরঙ্গতা ধরা পড়েছে। এ বছরই অগস্ট মাসে শেষ হয়েছে ছবির শুটিং। তাঁর পোস্টে দীপিকা লিখেছেন, “অনেকদিন অপেক্ষায় ছিলাম। কথায় আছে, যত বেশি অপেক্ষা, তত বেশি প্রশংসা পাওয়া যায়। এক্ষেত্রে সেই কথাই সত্যি হয়েছে। আমি এমন একটি ছবির অংশ হতে পেরেছি, যাতে ম্যাজিক আছে। সেই প্রেম আপনাদের সঙ্গে ভাগ করে নেওয়ার অপেক্ষায় আছি।”

প্রথমে জানা গিয়েছিল, এক ফিটনেস ট্রেনারের চরিত্রে দেখা যাবে দীপিকাকে। বলিউড হাঙ্গামা প্রকাশ করেছিল সেই খবর। পরে সূত্র মারফত জানা যায়, ধর্মা প্রোডাকশনস নাকি সেই খবরের সত্যতা অস্বীকার করেছে। কিন্তু এখন জানা যাচ্ছে, দীপিকাকে সত্যিই একজন ফিটনেস ট্রেনারের চরিত্রেই দেখা যাবে।

ছবিতে দীপিকা ও অনন্যা দুই বোন। দীপিকাকে দেখা যাবে সিদ্ধান্তের বিপরীতে। ধৈর্যকে দেখা যাবে অনন্যার বিপরীতে। সম্পর্কের গভীরতা ও পরকীয়া প্রেম নিয়ে ছবির গল্প।

আরও পড়ুন:  Alia Bhatt: বাস্তব জীবনে আলিয়া ভাট কেমন? নিজেই জানালেন সেই কথা…