Sushmita Sen: ললিতের সঙ্গে প্রেম ভাঙা নিয়ে মুখে কুলুপ, নতুন ওয়েব সিরিজ় নিয়ে ব্যস্ত সুস্মিতা, বললেন, এতে তাঁর হৃদয় আছে…

Sushmita Sen: আবারও প্রমাণ করলেন স্বগর্ভে, 'সুস্মিতা আছেন সুস্মিতাতেই'! সাদার উপর সাদা দিয়েই কল্কা কাজ করা লং কাফতান পরে নুইয়ে পড়া মাথায় পোজ় দিয়ে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে।

Sushmita Sen: ললিতের সঙ্গে প্রেম ভাঙা নিয়ে মুখে কুলুপ, নতুন ওয়েব সিরিজ় নিয়ে ব্যস্ত সুস্মিতা, বললেন, এতে তাঁর হৃদয় আছে...
সুস্মিতা সেন- সাপ পোষ্য রাখার ইচ্ছে কারুর হতে পারে? তবে বিশ্বে এমন অভ্যাস অনেকেরই আছে। সেই তালিকায় রয়েছেন সুস্মিতা সেনও। বাড়িতে মস্ত অজগর রয়েছে তাঁর।
Follow Us:
| Edited By: | Updated on: Sep 15, 2022 | 6:30 AM

ললিত মোদীর সঙ্গে প্রেমটা আছে না নেই, সেই গুজবে তোয়াক্কা নেই মিস ইউনিভার্স সুস্মিতা সেনের। বরং পাহাড়ের চূড়ায় ঢোলে পড়া পড়ন্ত সূর্যকে নিজের মাথা দিয়ে আড়াল করে আসন্ন ওয়েব সিরিজ়ের কথা জানালেন সুস্মিতা। আবারও প্রমাণ করলেন স্বগর্ভে, ‘সুস্মিতা আছেন সুস্মিতাতেই’! সাদার উপর সাদা দিয়েই কল্কা কাজ করা লং কাফতান পরে নুইয়ে পড়া মাথায় পোজ় দিয়ে ছবি পোস্ট করেছেন ইনস্টাগ্রামে। সেই সঙ্গে তাঁর অতি পরিচিত ‘দুগ্গা দুগ্গা’ হ্যাশট্যাগওয়ালা ক্যাপশন। লিখেছেন, “সূর্যাস্ত… সূর্যোদয়!!! জীবন উন্মাদের মতো ব্যস্ত… নতুন ওয়েব সিরিজ়ের জন্য তৈরি হচ্ছি আমি… এমন এক ওয়েব সিরিজ়, যেখানে আমার হৃদয় আছে… আমি তোমাদের মিস করি, তোমাদের ভালবাসি অনেকটাই…”

ক্যাপশনের এই ক’টা কথাতেই বেশ কাব্য লুকিয়ে রয়েছে মিস ইউনিভার্সের। সূর্যাস্ত থেকে সূর্যোদয়… নতুন শুরুর ইঙ্গিত দিয়েছেন সুস্মিতা। পুরনোকে ফেলে কি তবে নতুন কিছুর শুরু হচ্ছে জীবনে? ললিত কি তবে সত্যিই অতীত এই মুহূর্তে?… কে জানে!

তারপর নতুন ওয়েব সিরিজ়ের কথা উল্লেখ করেছেন সুস্মিতা। ‘আরিয়া’ ওয়েব সিরিজ়ের সিজ়ন ১ ও ২-তে প্রমাণ করেছেন, তিনি বোমার মতো ভাল পারফর্ম করতে সক্ষম। সে রকমই কি কিছু আসতে চলেছে তবে? তারপর লিখেছেন এই ওয়েব সিরিজ়ে তাঁর হৃদয় রয়েছে।

মাস খানেক আগে কোনও এক বৃহস্পতিবার সন্ধ্যায় পরপর দুটি টুইট করেন আইপিএল-এর প্রাক্তন চেয়ারম্যান ললিত মোদী। প্রথম টুইটে সুস্মিতার সঙ্গে তাঁর সম্পর্কের কথা ঘোষণা করে ললিত লেখেন মিস ইউনিভার্স তাঁর ‘বেটার হাফ’। ‘বেটার হাফ’ কথাটা শুনে সকলে ধরেই নেন সুস্মিতা ললিতকে বিয়ে করেছেন। পরের পোস্টে ললিতের সংশোধন – বিয়ে করেননি, কিন্তু তাঁরা সম্পর্কে আছেন। হয়তো বিয়েটাও করবেন… সেই সঙ্গে ললিত পোস্ট করেন সুস্মিতার সঙ্গে একাধিক ঘনিষ্ঠ মুহূর্তের ছবি।

এই সবের পর খানিক চুপ ছিলেন সুস্মিতা। পোস্ট করেন দুই মেয়েকে নিয়ে। সকলকে ধন্যবাদ জানিয়ে কাজে ফিরে যেতে অনুরোধ করেন। কিন্তু ললিতকে নিয়ে সরাসরি কোনও প্রতিক্রিয়া দেননি সেদিনও। নিজের পরিবার, দুই কন্যা, বাবা-মায়ের সঙ্গে ছবি পোস্ট করেছিলেন সুস্মিতা। তারপর সকলের চোখ বড় হল, যখন দেখা গেল প্রাক্তন প্রেমিক রোহমনকে নিয়ে ‘লাল সিং চাড্ডা’র প্রিমিয়ারে গিয়েছেন সুস্মিতা। তাঁকে নিয়েই মেয়ের জন্মদিনের শপিংও করছেন।

এই ঘটনার দিন কয়েক পর ললিতের সোশ্যাল মিডিয়ায় মেলে উল্লেখযোগ্য পরিবর্তন। সুস্মিতার নাম সরিয়ে দেন বায়ো থেকে। পাল্টে যায় ললিতের সুস্মিতার সঙ্গে দেওয়া ডিসপ্লে পিকচার! গুঞ্জন রটে – হয়তো ললিতের ‘হৃদয়’ ভাঙলেন সুস্মিতা…!