Kareena kapoor khan: মুখোমুখি মা-ছেলে, কাঞ্চনজঙ্ঘার কোলে জমে উঠেছে জে-করিনার কেমিস্ট্রি

Kareena kapoor khan: মুখোমুখি মা-ছেলে, কাঞ্চনজঙ্ঘার কোলে জমে উঠেছে জে-করিনার কেমিস্ট্রি
কাঞ্চনজঙ্ঘার কোলে জমে উঠেছে জে-করিনার কেমিস্ট্রি

বড় ছেলেকে ছেড়ে আসলেও ছোট ছেলেকে কাছছাড়া করেননি তিনি। একই সঙ্গে সংসার শুটিং সবই পালন করছেন করিনা।

TV9 Bangla Digital

| Edited By: বিহঙ্গী বিশ্বাস

May 14, 2022 | 5:08 PM

কুয়াশা ঘেরা পাহাড়ি শহর। কাঞ্চনজঙ্ঘা দেখা দিয়েও যেন দিচ্ছে না। মুখোমুখি বসে রয়েছেন মা-ছেলের। ছেলের বয়স পার হয়েছে এক। এই প্রথম মায়ের সঙ্গে পাহাড় আসা তার। মা শুটিং করছে, আর ব্রেকের মাঝে খোঁজ নিচ্ছে ছেলের। ছেলের মুখেও কোনও বিরক্তি নেই। মায়ের চুল বাঁধা একদৃষ্টি তাকিয়ে দেখছে সে। কথা হচ্ছে মা করিনা কাপুর ও ছেলে জাহাঙ্গীরের।

সুজয় ঘোষের আগামী সিরিজের শুটিংয়ে এই মুহূর্তে সেখানেই রয়েছেন ছোট্ট জাহাঙ্গীর আর করিনা। বড় ছেলেকে ছেড়ে আসলেও ছোট ছেলেকে কাছছাড়া করেননি তিনি। একই সঙ্গে সংসার শুটিং সবই পালন করছেন করিনা। ওই সিরিজের মধ্যে দিয়েই ওটিটি ডেবিউ তাঁর। সিরিজের নাম ‘ডিভোসন অব সাসপেক্ট এক্স’। নেটফ্লিক্সে মুক্তি পাবে ওই সিরিজ। জে-র সঙ্গে ওই মিষ্টি ছবি শেয়ার করেছেন করিনাই। লিখেছেন, ‘বেস্ট ম্যানের সঙ্গে’। কালিম্পংয়ে এই নিয়ে চার দিন কাটিয়ে ফেললেন তিনি। গত মঙ্গলবারই বাগডোগরা বিমানবন্দর ছিল সরগরম। আট দিনের শুটিং শিডিউল নিয়ে পাহাড়ে এসেছিলেন সইফ ঘরণী।

TV9 বাংলা আগেই জানিয়েছিল, লাভা আর কালিম্পংয়ে হবে শুটিং। থাকছেন কালিম্পংয়ের মে ফেয়ার হোটেলে। ‘কাহানি’, ‘কাহানি ২’ খ্যাত সুজয়ের এটি দ্বিতীয় করছেন ডিজিটাল ছবি। এর আগে তিনি করেছিলেন ‘টাইপরাইটার’। যেখানে ছিলেন যীশু সেনগুপ্ত। করিনার সঙ্গে এই সিরিজে থাকছেন বিজয় কুমার, জয়দীপ আহলাওয়াত। ২৮ মে পর্যন্ত চলবে শুটিং। তবে করিনা থাকছেন আগামী আট দিন।

Follow us on

Related Stories

Most Read Stories

Click on your DTH Provider to Add TV9 BANGLA