Kareena Kapoor: তারকা নন, আজ সকলেই অভিনেতা, কেন বললেন করিনা কাপুর খান

Kareena Kapoor: মানুষ এখন বিষয়বস্তু দেখতে চায় এবং তা কোভিড ১৯-এর পরবর্তী পরিবর্তিত হয়েছে।

Kareena Kapoor: তারকা নন, আজ সকলেই অভিনেতা, কেন বললেন করিনা কাপুর খান
করিনা কাপুর খান
Follow Us:
| Edited By: | Updated on: Jul 29, 2022 | 7:47 PM

করিনা কাপুর (Kareena Kapoor), যিনি শীঘ্রই নেটফ্লিক্সে সুজয় ঘোষের ‘সাসপেক্ট এক্স’-এর সিরিজের হাত ধরে ওটিটি প্ল্যাটফর্মে ডেবিউ করতে চলেছেন। কীভাবে এই মাধ্যমটি তারকা সিস্টেমকে বিলুপ্ত করছে সে সম্পর্কে কথা বলেছেন। করিনা মনে করেন যে স্টারডম এবং সাফল্য এই সময়ে আর কোন ব্যাপার নয়। কারণ ওটিটি দর্শকদের বিকল্প দিয়ে স্বভাব নষ্ট করেছে। করিনা ‘লাল সিং চাড্ডা’ ছবিতে আমির খানের বিপরীতে অভিনয় করেছেন। এই ছবি সামনেই মুক্তি পাবে। এই নিয়ে তিনি জানিয়েছেন যে তাঁর বিশ্বাস যে ছবিটি ব্যবসায়িক সফল হবে, কারণ এটি খুব ‘আবেগপ্রবণ’ ছবি।  তিনি উল্লেখ করেছেন যে একজন তারকা থাকলেএ এখন আর একটি চলচ্চিত্র সফল করা সম্ভব হবে না।

করিনা পিটিআই-কে দেওয়া এক সাক্ষাৎকারে বলেন, “আজ তারকারা কেউ জানেন না কী ঘটছে এবং আমাদের কোন দিকে যেতে হবে। তাই, আসুন বিষয়বস্তু এবং স্ক্রিপ্ট পড়া এবং লেখার দিকে মনোনিবেশ করি। তাহলে সব অভিনেতা নিরাপদ। যদি মনে করি যে আমরা নক্ষত্র এবং সেই তারকা ইমেজের উপর প্রজেক্ট তৈরিতে মনোযোগ এবং ফোকাস চালিয়ে যেতে পারি, তাহলে সেটা আর তা ঘটবে না। মানুষ এখন বিষয়বস্তু দেখতে চায় এবং তা কোভিড ১৯-এর পরবর্তী পরিবর্তিত হয়েছে। মানুষ বুঝতে পেরেছে যে তারকা কেউ নয়, ঈশ্বর এবং কেউই কোনও কিছু পরিবর্তন করতে পারে না।”

করিনা যোগ করেছেন, “আজ আমার মতে কোনও তারকা নেই। প্রত্যেকেই একজন অভিনেতা। আগামীকাল কারও ছবি যে ৫০ কোটি টাকা ওপেনিং নেবে তাঁর কোনও নিশ্চয়তা নেই। সাফল্য এবং তারকাত্ব কোনও ব্যাপার না এখন আর। যে কারোর ৫০ কোটি হতে পারে। কিন্তু তা দিয়ে অনুগামীরা এখন আর আপনাকে এই দেশের সবচেয়ে বড় তারকা করে তোলে না। এটি হওয়া দরকার কারণ শিল্পীর জন্য আরও আলাদা কাজ রয়েছে। আজ বিভিন্ন অভিনেতা এসেছেন বা আসছেন যাঁরা অসাধারণ কাজ করছেন ইন্ডাস্ট্রিতে।” ‘লাল সিং চাড্ডা’ হল টম হ্যাঙ্কস অভিনীত ‘ফরেস্ট গাম্প’-এর ছবির ভারতীয় সংস্করণ। যেটি নিজেই উইনস্টন গ্রুমের ১৯৮৬ সালের একই নামের উপন্যাসের উপর ভিত্তি করে তৈরি হয়েছিল। অদ্বৈত চন্দনের পরিচালনায় এই ছবিতে নাগা চৈতন্য এবং মোনা সিংও অভিনয় করেছেন। ১১ অগস্ট সিনেমা হলে মুক্তি পাবে এই ছবি।